নারকেল দিয়ে ভাগ্য ফেরানোর উপায়

মোটামুটি সমস্ত গৃহস্থের বাড়িতে বিভিন্ন কারণে নারকেল থাকে। কখনো খাবার তৈরি করতে,কখনো আবার পুজোর উপকরণ হিসেবে নারকেল ব্যবহার করা হয়ে থাকে। মূলত বাঙালি বাড়ির সমস্ত কাজে এই নারকেল খুব গুরুত্বপূর্ণ। কিন্তু আজকে আমি নারকেলের এমন একটি গুরুত্বপূর্ণ ব্যবহার সম্পর্কে বলব যা শুনে আপনারা চমকে উঠবেন। হ্যা ঠিকই শুনেছেন নারকেলই কিন্তু আপনার ভাগ্য ফিরিয়ে আনতে পারে। আনতে পারে আপনার সুদিন। আমার কথা হয়তো আপনাদের বিশ্বাস হচ্ছে না। বিশ্বাস না হলে জ্যোতিষ শাস্ত্র পড়লেই বুঝতে পারবেন আমার কথা কতটা যথার্থ। (Lifestyle Tips in Bengali : how coconut can change your fortune)

হিন্দু জ্যোতিষশাস্ত্র অনুসারে, নারকেল সঠিকভাবে ব্যবহার করতে পারলে যে কোন ব্যক্তির ভাগ্য ফিরিয়ে দিতে পারে। কারণ এই নারকেল বিভিন্ন রকম দুর্ভাগ্য থেকে মানুষকে রক্ষা করে বলে বর্ণনা করা হয়েছে। আমি নিচে কয়েকটি ক্ষেত্র বলছি যে গুলিতে নারকেল কে শুভ ফলদায়ক বলে মনে করা হয়। (narkel dia vaggo feranor upay)

এক
হিন্দু জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রতি মঙ্গলবার একটি নারকেল কে 4 মিটার লাল কাপড় দিয়ে মুড়ে কোন ব্যক্তির চারপাশে ঘুরান। তাহলেই সমস্ত রকম অশুভদৃষ্টির হাত থেকে রেহাই পাবেন ঐ ব্যক্তি। বাচ্চাদের ক্ষেত্রেও একই নিয়ম চলবে।

দুই
আপনি যদি শনি গ্রহের কোপ থেকে রক্ষা পেতে চান তাহলে নিম্নলিখিত উপায়ে নারকেল ব্যবহার করুন। প্রতি শনিবার একটা নারকেল গঙ্গা জলে ডুবিয়ে “ওঁ রামদূতায়ঃ নমঃ” এই মন্ত্র সাতবার উচ্চারণ করুন। এতে শনিদেবের কোন থেকে রক্ষা পাবেন।

তিন

আপনি যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন সেক্ষেত্রেও নারকেল আপনাকে রক্ষা করবে। প্রতি মঙ্গলবার একটি নারকেল নিয়ে হনুমান মন্দিরে যান। সেখানে হনুমান মূর্তির পা থেকে সিঁদুর নিয়ে আপনার নেয়া নারকেলে স্বস্তিকা চিহ্ন অঙ্গন করুন। এরপর ওই মন্দিরে বসেই পাঠ করবেন হনুমান চালিশা। আপনাকে এই নিয়মটি ৮ সপ্তাহ ধরে পালন করতে হবে। আর এতেই দূর হবে আপনার আর্থিক সংকট। (Hanuman Chalisha path)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *