মহাদেবকে বিশেষ পদ্ধতিতে সন্তুষ্ট করে সংসারে ফেরান সুখ শান্তি

আপনারা অনেকেই হয়তো জানেন, সপ্তাহের প্রথম দিন সোমবারই আসলে বাবা ভোলানাথ তথা মহাদেবের পুজো করার সময়। আর এখন শ্রাবণ মাস চলছে। সুতরাং শ্রাবণ মাসের প্রথম সোমবার নিম্নলিখিত পদ্ধতিতে দেবাদিদেব মহাদেব Devon Ke Dev Mahadev-এর পূজা অর্চনা করতে পারলে অনেকগুলো ভালো ফল লাভ করবেন।

আপনার পরিবারে যদি আর্থিক অনটন অথবা আপনি যদি অসুস্থতায় ভোগেন এছাড়া আপনার কোন অপূর্ণ মানসিক ইচ্ছা থাকে তাছাড়া কেউ যদি সন্তানসুখ লাভ করতে চান তাহলে অবশ্যই নিচের পদ্ধতিগুলো পালন করুন।

১. অনেক পরিবারেই দেখা যায় আর্থিক অনটন লেগেই থাকে। ফলে তাদের মানসিক সুখ-শান্তি ও নষ্ট হয়ে যায় আস্তে আস্তে। তো তাদের জন্য এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। শ্রাবণের সপ্তাহের প্রথম সোমবার যখন পুজো করবেন তখন ভোলানাথের উদ্দেশ্যে চাল বিলি করুন। আর নিয়ম অনুসারে এই কার্যটি সম্পন্ন করলে সংসারে ধন-দৌলত বেড়ে যাবে। এছাড়াও যত প্রকারের টাকা-পয়সার জনিত সমস্যা রয়েছে, সেগুলো দূর হয়ে যাবে।

২. এই সময়ে আপনাদের অনেকেরই জীবন হয়তো খারাপ পরিস্থিতির ভেতর দিয়ে অগ্রসর হচ্ছে। এই অবস্থায় ভয় পাওয়ার কোন কারণ নেই। মহাদেবকে উদ্দেশ্য করে জব দান করে দিন। এক্ষেত্রে আপনার সুফল লাভ হবেই। তাছাড়া অনেকের জীবনে হঠাৎ করে দুর্ঘটনা ঘটে যায়। হঠাৎ করে ঘটা দুর্ঘটনার কবল থেকে রেহাই পেয়ে যেতে পারেন কার্যটি সম্পন্ন করলে।

৩. অনেকে রোগে ভুগছেন। তাদের জন্য একটি পদ্ধতি রয়েছে। রোগের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মহাদেবের সম্মুখে তিল অর্পণ করে দিন। অনেকেই দীর্ঘকাল ধরে শারীরিক অসুস্থতার কবলে পড়ে আছেন। এই পদ্ধতি অবলম্বন করলে আপনি নিজের চোখে সুফল দেখতে পাবেন।

৪. আমাদের প্রত্যেকের মনেই অনেকগুলো ইচ্ছা থাকে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় এই ইচ্ছাগুলো পরিপূর্ণ হয় না। ফলে মানসিক অবসাদের সম্মুখীন হই। তো এর জন্য একটা পদ্ধতি রয়েছে। আপনি যদি আপনার কোন মনের ইচ্ছা কে সম্পূর্ণ করতে চান তাহলে মহাদেবের সম্মুখে সবুজ মুগডাল অর্পণ করে দিন। এই প্রক্রিয়ায় আপনার সবকটি মানসিক ইচ্ছা সম্পূর্ণ হবে। এছাড়াও কোন প্রকারে এই মানসিক ইচ্ছাপূরণে বাধা এসে যেতে পারে। কিন্তু এই দান প্রক্রিয়া সম্পন্ন করার সাথে সাথেই সেই বাধা দূর হয়ে যাবে।

৫. অনেকে বিয়ে করেছেন অথচ সন্তান ধারণ করতে পারছেন না। বিবাহ করার পর প্রত্যেক পিতা মাতারই উদ্দেশ্য থাকে সন্তান লাভ করার। তাদের মুখ থেকে বাবা মা ডাক শোনার। তো এই স্বপ্ন পরিপূর্ণ করার জন্য শিব- Lord Shiva-এর সম্মুখে গম অর্পণ করে দিন। আর এইভাবে মহাদেবের পুজো করলে অতি শীঘ্রই আপনাদের বাবা-মা হওয়ার সাধ পূর্ণ হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published.