বিয়ের আগেই নাচে মেতে উঠলেন গওহর খান, ভিডিও ভাইরাল

২০২০ সাল পড়তেই প্রথমেই একদিকে যেমন পরও করোনার প্রকোপ দেখা গেল তিনি পরপর এই বছরেই টলিউড এবং বলিউড, ক্রিকেট জগত থেকে আসতে থাকলো এক এক করে সুখের খবর। একদিকে যেমন বিভিন্ন তারকাদের বাড়িতে নতুন অতিথি আসার সংবাদ পাওয়া গেল, অন্যদিকে কিছু তারকার নিজেদের বিবাহ বন্ধনে আবদ্ধ করে ফেললেন। (365 Reporter Bangla Glamour News : Indian model Gauahar Khan dances even before her marriage and the dance video goes viral)

বছরের শেষ প্রায় সেই এবার বিয়ের বাঁধনে আবদ্ধ হতে চলেছে গওহর খান। বিয়ের আগে তুমুল নাচে মাতিয়ে দিল অনুষ্ঠান গুলি। গওহর এবং জায়েদ দরবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে। করোনা পরিস্থিতির জন্য তারা নিজেদের আত্মীয়স্বজন এবং পরিবার নিয়েই তাদের এই আনন্দের দিনটি পালন করতে চলেছেন। (Zaid Darbar, the husband of Gauahar Khan)

https://www.instagram.com/p/CJEkFOeBYko/

তারা দুজনেই তাদের বিয়ের কার্ড দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন এবং প্রত্যেকের কাছেই তাদের নতুন জীবনে চলার জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন। বিয়ের আগেই কিছু নিয়ম থাকে এই রকমই একটি নিয়ম হলো চিকসা। এই চিকসা অনুষ্ঠানে তুমুল নেচে অনুষ্ঠানটিকে মাতিয়ে দিল গওহর।

https://www.instagram.com/p/CJE8x70HoP8/?utm_source=ig_embed

এই নাচের ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সোনালী রং এবং রানী রঙের একটি লেহেঙ্গা পড়েছে গওহর, অনবদ্ধ সুন্দর লাগছে তাকে। পাঞ্জাবীদের ভাংড়া নাচ নাচতে দেখা গেল জুটিকে। কালার্স টিভি তে বিগ বস সপ্তম সিজনের প্রতিযোগী ছিল গওহর এবং সেখানে বিজয়ী হয়েছিল তিনি।

গওহর জায়েদের থেকে প্রায় ১২ বছরের বড় বলে নানারকম কটাক্ষ সহ্য করতে হয়েছিল গওহরকে। কিন্তু গওহর বলেন যে তিনি বড় কিন্তু ১২ বছরের নয় । এইরকম ধরনের মিথ্যে কথা ছড়ানো হচ্ছে। সমস্ত কিছু মন্তব্যকে তোয়াক্কা না করে অবশেষে এই জুটি বিয়ের বাঁধনে আবদ্ধ হতে চলেছে।

Indian model Gauahar Khan dances even before her marriage
বিয়ের আগেই নাচে মেতে উঠলেন গওহর খান, ভিডিও ভাইরাল (Credit : @gauaharkhan on Instagram)