বিতর্ক ভুলে রথের মেলায় কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী! ভিডিও ভাইরাল

এমনিতেই সাধারন লোকের মধ্যে পরকীয়া করার মত কোন ঘটনা চলে এলে তা প্রত্যেকের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। আর এই ঘটনা যদি কোনো সেলিব্রিটিদের সঙ্গে হয় তাহলে তো তা মুহূর্তের মধ্যে খবরের শিরোনামে চলে আসে। আর ঠিক এই প্রসঙ্গেই অভিনেতা কাঞ্চন মল্লিক তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় এবং জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনেত্রী শ্রীময়ী চ্যাটার্জী অর্থাৎ রাধারাণী চরিত্র খবরের শিরোনামে রয়েছেন। কাঞ্চনের বউ পিংকি অভিযোগ জানান যে তার স্বামী কাঞ্চন শ্রীময়ী সঙ্গে পরকীয়া করছেন। তবে এতকিছুর পরেও কিন্তু কাঞ্চন এবং শ্রীময়ী কে রথের মেলায় দেখতে পাওয়া যায়। জেনে নিন ঘটনাটা কি প্রকৃতপক্ষে? (Kanchan Mallick and Sreemoyee Chatterjee in mahesh rath yatra)

প্রকৃতপক্ষে বউয়ের অভিযোগের ফলে এই ঘটনাটি থানা তে চলে যায়। তাছাড়া এরকম ঘটনার পর শ্রীময়ী এবং কাঞ্চনকে অনেকদিন ধরে একসাথে দেখা যায়নি। তবে দুজনেই কিন্তু তৃণমূলে যোগ দিয়েছেন। আর এর ফলেই দলের কোনো বিশেষ অনুষ্ঠান হলে তাদের দুজনের যোগ দেওয়াটাই স্বাভাবিক। আর ঘটলো তাই।

https://m.facebook.com/watch/live/?v=522561242325213&ref=watch_permalink&_rdr

এবছর মাহেশে 625 তম রথযাত্রা অনুষ্ঠিত হলো। আর সেখানে শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় এর অনুরোধে রথযাত্রায় যোগ দেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন এবং তৃণমূলের ঘনিষ্ঠ শ্রীময়ী। প্রকৃতপক্ষে রথ যাত্রার ওই স্থান থেকে ফেসবুক লাইভে আসার পর তার উপস্থিতির কথা সবাই জানতে পারে।

তবে একটা কথা ঠিক যে দুজনের কিন্তু একসাথে কোন ছবিতে ধরা পড়েনি। প্রকৃতপক্ষে ইচ্ছাকৃতভাবেই তারা দুজন দুজনের থেকে একটু আলাদা থাকছেন। অপরদিকে কাঞ্চন রথের মেলা থেকে একটি ফটো পোস্ট করেছেন এবং তার ভক্তদের প্রত্যেককে রথযাত্রার শুভেচ্ছা জানিয়ে দিয়েছেন।

অভিনেত্রী শ্রীময়ী অবশ্য একই ধরনের বার্তা সবাইকে দিয়েছেন। তিনি রথের মেলার বিভিন্ন ধরনের দৃশ্য সবাইকে ফেসবুক লাইভ এর মাধ্যমে দেখিয়েছেন। আর তার ভক্তরা যাতে কোনো ধরনের ভুল মানে তৈরি না করে তার জন্য তারা দুজন দুজনকে ইচ্ছাকৃত ভাবে এড়িয়ে থেকেছেন। আর এই ব্যাপারটা নেটের নাগরিকদের কাছে পুরো পরিষ্কার এখন।