প্রণাম করলো ইউভান, মাম শুভশ্রীর জয় জগন্নাথ শুনে, ভিডিও ভাইরাল

রাজ-শুভশ্রীর প্রথম পুত্রসন্তান ইউহান এই মুহূর্তে রীতিমতো সোশ্যাল মিডিয়ার একজন স্টার। তার মিষ্টি মুহূর্তের যেকোন ভিডিও মুহূর্তের মধ্যে মিলিয়ন লোক দেখে ফেলে। প্রকৃতপক্ষে দুষ্টু-মিষ্টি খুদে এই বাচ্চাটিকে প্রত্যেকেই ভালোবাসে। শুভশ্রী রথযাত্রা দিনে ইউয়ানের একটি ভিডিও শেয়ার করেন এবং তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। (Subhashree son Yuvaan sweet video with thakuma)

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে ইউভান তার ঠাকুরমার কোলে বসে রয়েছে। আর তখন টিভিতে রথ যাত্রার লাইভ দেখানো হচ্ছিল। আর খুদে যুবান তখন তার ঠাকুমার কোলে বসে মজা করছিল। আর এই মিষ্টি মুহূর্তগুলোই শুভশ্রী তার মোবাইল দিয়ে রেকর্ড করেন।

আর এই ভিডিও আপনারা দেখলেই বুঝতে পারবেন যে ইউভান অনুষ্ঠানটি খুব মনোযোগের সাথে দেখছিল। অভিনেত্রী শুভশ্রী ভিডিও রেকর্ড করতে করতে একটা সময় বলেন জয় জগন্নাথ। আর তখনই ইউভান তার মাম্মার দেখাদেখি কিছু একটা বলতে চেষ্টা করে। আর এই ভিডিও অভিনেত্রী তার ইনস্টাগ্রম স্টরি তো শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

মূলত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সোমবারের দিকে এই ভিডিওটি তার ইনস্টা একাউন্টে শেয়ার করেন। আর আপনারা প্রত্যেকে জানেন যে অভিনেত্রীর অসংখ্য ফলোয়ার রয়েছেন যারা সবসময় তার ভিডিও এবং ছবি দেখে থাকেন। ফলে অভিনেত্রী যখনই নতুন কোন কিছু আপলোড করেন তখনই তার অসংখ্য ভক্তের মধ্যে ছড়িয়ে যায়। আর অভিনেত্রী ও মাঝে মধ্যেই তার নিজের এবং তার ছেলের ফটো বা ভিডিও ইনস্টাগ্রাম প্রোফাইল ফ্যানদের মধ্যে শেয়ার করে থাকেন। আর এ ক্ষেত্রেও সেই একই ব্যাপার ঘটেছে।