মাইয়া যশোদা গানে অসাধারণ নাচ করে সকলকে মাতালো ছোট্টো খুদে, রইলো সেই নাচের ভিডিও

ইয়া যশোদা গানটির কথা মনে হলেই আমাদের মনে পড়ে যায় কারিশমা কাপুরের কথা। তার নাচ এবং তার অ্যাকটিং ছিল অসাধারণ। হাম সাত সাত হে, এই সিনেমাতে এই গানটির উপস্থাপনা ছিল মারাত্মক। গানটিকে অনেকেই অনেক ভাবে উপস্থাপনা করতে চেয়েছেন কিন্তু পেরেছেন খুব কম জন। তাদের মধ্যে অন্যতম হলেন কারিশমা কাপুর। (Viral Cover Dance Video: kid dances on Maiya Yashoda song and it goes viral)

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এই গানটির যথাযথ নৃত্য পরিবেশন করতে দেখলাম আমরা। সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিল ছোট্ট একটি কন্যা। কমলা রঙের পোশাক পড়ে পরীর মত সেজে মাইয়া যশোদা গান এর সঙ্গে নেচে উঠল সে।

তার নাচের ধরন যারা একেবারে পাকা বুড়ির মত। ছোট্ট এই মেয়ে টি অপরূপ সুন্দরভাবে সেজে সকলের সামনে নৃত্য পরিবেশন করলো। তার এই নাচ দেখে রীতিমতো হতবাক হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। সকলেই একবাক্যে স্বীকার করেছে যে, খুব কম দেখা যায় এমন প্রতিভা। বড় হয়ে আরো অসাধারণ নৃত্য শিল্পী হয়ে খ্যাতি এবং সুনাম অর্জন করবে এই মেয়েটি, এমন কথাও বলেছেন অনেকেই।

এই নাচের ভিডিও দেখে অনেকেই তাদের মেয়েদের নাচ গান অথবা আঁকা তে ভর্তি করাতে চাইছেন। ছোটবেলা থেকে যদি সঠিক প্রশিক্ষণ দেওয়া যায় তাহলে আপনার সন্তান বড় হয়ে সাফল্য অর্জন করতে পারবে। এই সমস্ত ভিডিও সত্যি একদিকে যেমন আমাদের অপার আনন্দ দেয় তেমনি অন্যদিকে আমাদের শিক্ষা দেয়। ছোটবেলা থেকে বাবা-মাকে অনুধাবন করতে হয় যে ছেলে মেয়েদের কোন দিকে ন্যাক রয়েছে, সেই দিকে সঠিক প্রশিক্ষণ দিতে পারলে আপনার সন্তান ও ভবিষ্যতে সুনাম অর্জন করবে।

kid dances on maiya yashoda and it goes viral
মাইয়া যশোদা গানে অসাধারণ নাচ করে সকলকে মাতালো ছোট্টো খুদে, রইলো সেই নাচের ভিডিও