হায় গার্মি গানে তুমুল নেচে মাতিয়ে দিলেন রচনা ব্যানার্জি। ভাইরাল হলো সেই ভিডিও

টলিউডের এক বিখ্যাত অভিনেত্রী রচনা ব্যানার্জি। সকলের প্রিয় অভিনেত্রী। টলিউড থেকে বলিউড নানা জায়গাতে যথেষ্ট অভিনয়ের প্রভাব রেখেছেন তিনি। বিগ বি এর সঙ্গে তিনি অভিনয় করেছেন। টলিউডে প্রসেঞ্জিত সহ একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে ছিলেন তিনি। (Tollywood Viral News : Legendary Rachna Banerjee dances on Hai Garmi song and she looks so young)

বেশ কয়েক বছর ধরেই তিনি অভিনয় জগত থেকে দূরে আছেন, তবে বিনোদনের সঙ্গে যুক্ত চিরকালই। প্রায় ১০ বছর ধরে তিনি রয়েছেন ঘরের মেয়ে হয়ে। প্রায় ১০ বছর ধরে তিনি দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালক। দিদি নাম্বার ওয়ান বাঙালির এক প্রিয় শো। (Rachna – ancor of Didi No 1)

রচনা ব্যানার্জি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন তিনি ছবি এবং বিভিন্ন ভিডিও পোস্ট করেন। যেখানে ঘুরতে যান সেখানের ছবি তিনি শেয়ার করেন তার অনুগামীদের সঙ্গে ইনস্টাগ্রামে। করোনা পরিস্থিতিতে সমস্ত কিছু আনন্দের মধ্যেই যেন বাধা রয়ে গেছে।

https://www.instagram.com/p/CJS1j_XhjhL/

তবুও এরই মধ্যে এই ২৫শে ডিসেম্বর তাকে বেশ আনন্দে মেতে উঠতে দেখা গেল। একটি পার্টিতে তিনি বেশ মজা করলেন এবং সেখানে নেহা কাক্কার এবং বাদশার গাওয়া হায় গরমে গানে নাচলেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত পাওয়ার সঙ্গে সঙ্গেই যথেষ্ট ভাইরাল হয়ে গেছে।

পাশে দেখা যাচ্ছিল একটি বনফায়ার এবং তার পাশেই এইরকম একটি গানে এমন একটি গানে তুমুল নাচ নাচলেন রচনা ব্যানার্জি। সেই পার্টিতে অবশ্য তার ছেলেও ছিল। ছেলের সঙ্গে তিনি অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Legendary Rachna Banerjee dances on Hai Garmi song and she looks so young
হায় গার্মি গানে তুমুল নেচে মাতিয়ে দিলেন রচনা ব্যানার্জি। ভাইরাল হলো সেই ভিডিও (Credit : @rachnbanerjee on Instagram)