সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের জীবনের গল্প

প্রিয় পাঠকেরা, আজকে আমি আপনাদেরকে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে (Life Story Of Ankita Lokhande- The Ex Girlfriend Of Sushant Singh Rajput) জীবনের কাহিনী বলতে চলেছি। প্রকৃতপক্ষে সুশান্তের সঙ্গে জিটিভির পবিত্র রিস্তা সিরিয়াল এ অভিনয়ের মাধ্যমে জনগণের মন জয় করেন অঙ্কিতা।টিভি সিরিয়ালে যারা সবথেকে বেশি পারিশ্রমিক পেতেন তাদের মধ্যে একজন হলেন অঙ্কিতা তো চলুন সংক্ষেপে জেনে নেই অঙ্কিতার জীবনের গল্প।

১৯৮৪ সালের ডিসেম্বর মাসের ১৯ তারিখে অঙ্কিতা লোখান্ডে মধ্যপ্রদেশের ইন্দরে জন্মগ্রহণ করেন। আর সেই হিসেবে তার বর্তমান বয়স ৩৫ বছর।

তার বাবার নাম শশীকান্ত যিনি একজন সাংবাদিক এবং মা বন্দনা পন্ডিস । অঙ্কিতার মা ছিলেন একজন শিক্ষক। অঙ্কিতারা তিন ভাই বোন। তার বোনের নাম জ্যোতি লোখন্ডে এবং ভাইয়ের নাম সুরাজ লোখন্ডে।

ক্যারিয়ার
তিনি ২০০৫ সালে গ্রাজুয়েশন শেষ করেন। তার অভিনয়ের প্রতি প্রবল আগ্রহ ছিল। তাই সেই বছরই তিনি মুম্বাইতে চলে আসেন অভিনয় করার জন্য।

তিনি টেলিভিশন সিরিয়ালে ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত দাপটের সঙ্গে অভিনয় করেছিলেন। তিনি ছিলেন টেলিভিশনের হায়েস্ট পেইড অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

তিনি ২০০৬ সালে আইডিয়া জি সিনেস্টার্স (Idea Zee Cinestars 2006) এ অংশগ্রহণ করেন। আর এরপরই তার অভিনয় দেখে একতা কাপুর পবিত্র রিস্তা সিরিয়াল এ কাজের সুযোগ দেন। আর সেখানে তিনি নায়িকা হিসেবে অর্চনার রোলে অভিনয় এর সুযোগ পান।ফলে ক্রমাগত তিনি লোকজনের মধ্যে বিখ্যাত হয়ে উঠতে শুরু করেন। সুশান্ত সিং রাজপুত এবং তার মধ্যেকার কেমিস্ট্রি দেখে লোকজন মুগ্ধ হয়ে যায় (It feels Amazing To See Ankita And Sushant Together)।

একটা গুজব ছড়ায় যে, ২০১৮ সালে সঞ্জয় লীলা বানসালির বড় বাজেটের সিনেমা পদ্মাবতী (Padmavat- A Sanjay Leela Bhansali Film) কে অঙ্কিতা অভিনয় করতে চলেছেন। কিন্তু এসব গুজব কে মিথ্যা প্রমান করে দিয়ে তিনি বলেন যে, তিনি এখনও সিনেমা করার জন্য প্রস্তুত নন।

সেই বছরেই তিনি সিনেমাতে ডেবিউ করেন। কঙ্গনা রানাউতের একটি বড় বাজেটের সিনেমা মণিকর্ণিকা: কুইন অব ঝাঁসি (Ankita Acts In Manikarnika-The Queen of Jhansi), যেটি রানী লক্ষ্মীবাঈ এর চরিত্রের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল, সেই সিনেমাতে তিনি অভিনয় করেন। আর এই সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত হিট হয়েছিল।

এরপর ২০২০ সালে বাঘি ৩ (Baaghi 3) তে তিনি রুচি নন্দনের চরিত্রে অভিনয় করেন।

ব্যক্তিগত জীবন
পবিত্র রিস্তা সিরিয়াল বর বৌয়ের চরিত্রে অভিনয় করতে করতে অঙ্কিতা এবং সুশান্ত সিং রাজপুত একে অপরের প্রেমে পড়ে যান (Ankita And Sushant Falls In Love with Each Other During Pavitra Rishta)। দীর্ঘ ৬ বছরব্যাপী তারা সম্পর্কে আবদ্ধ ছিলেন। আর এই সময়টাতেই তারা দুজনে খুব হ্যাপি ছিলেন। ২০১০ সালে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। ২০১৯ সালে তিনি সবার সামনে অ্যানাউন্স করে দেন যে, তার বয়ফ্রেন্ডের নাম ভিকি জৈন। ২০২০ সালের জুন মাসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

নিচে তার অভিনীত সিনেমা এবং টিভি সিরিজের তালিকা দেওয়া হলো।

সিনেমা

বছর ছবি চরিত্র
১. ২০২০বাঘি ৩রুচি নন্দন
২. ২০১৯মণিকর্ণিকা: কুইন অব ঝাঁসিঝলকারী বাঈ

টেলিভিশন

বছরসিরিয়ালের নাম চরিত্রচ্যানেল
১. ২০১৯বিগ বস ১৩গেষ্টকালারস
২. শক্তি: অস্তিভা কে এহসাস কিড্যান্সারকালারস
৩. ২০১৩ এক থি নায়িকা প্রজ্ঞা লাইফ ওকে
৪. ২০১১কমেডি সার্কাস প্রতিযোগীসনি টিভি
৫. ২০১১ ঝলক দিখলা যা (৪র্থ মৌসুম) প্রতিযোগী কালারস
৬. ২০০৯–১৪পবিত্র রিশতা অর্চনা জি টিভি