মর্মান্তিক! এসএসকেএম হসপিটাল এর শৌচাগারে মিলল ক্যান্সারাক্রান্ত পেশেন্টের ঝুলন্ত বডি

SSKM : এই মুহূর্তে করোনা রোগের ফলে গোটা বিশ্ব নাজেহাল হয়ে গিয়েছে। আর এর ফলে ক্যান্সারের মতো অন্যান্য দুরারোগ্য ব্যাধিতে যারা ভুগছেন তাদের মানসিক অবস্থার অবনতি ঘটেছে। ফলে মাঝেমধ্যেই আত্মহত্যার খবর শুনতে পাওয়া যাচ্ছে। ঠিক এরকমই মর্মান্তিক ঘটনা ঘটলো এসএসকেএম হাসপাতালে। সেখানকার এক শৌচালয় থেকে উদ্ধার হলো ক্যান্সার আক্রান্ত রোগীর ঝুলন্ত দেহ। (Tragic! The hanging body of a cancer patient was found in the toilet of SSKM Hospital.)

জানা গিয়েছে, ওই পেশেন্ট পিজি হাসপাতালে মেন ব্লকের কার্জন বিভাগে চিকিৎসারত অবস্থায় ছিলেন। আর তার অগ্নাশয়ের ক্যান্সার ধরা পড়েছিল। আর তার চিকিৎসা করছিলেন ডাক্তারগন। আর ওই ব্যক্তির বাড়ি হাওড়া তে এবং বয়স হয়েছিল 41 বছর। (A 41 years old cancer patient from Howrah in SSKM Karzon Hall)

আর এই ঘটনাটি হাসপাতালে সকালবেলা ঘর পরিষ্কার করতে গিয়ে দেখতে পান স্বাস্থ্যকর্মীরা। তারা শৌচালয় পরিষ্কার করতে গিয়ে মৃত অবস্থায় ওই ব্যক্তিকে দেখতে পান।

তবে কর্তব্যরত নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মীদের চোখে ধুলো দিয়ে কিভাবে ওই ব্যক্তি শৌচাগারে চলে গেলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। আর এই পুরো ঘটনাটি তদন্ত করে দেখছে এসএসকেএমের কর্তৃপক্ষ।

Tragic! The hanging body of a cancer patient was found in the toilet of SSKM Hospital.
মর্মান্তিক! এসএসকেএম হসপিটাল এর শৌচাগারে মিলল ক্যান্সারাক্রান্ত পেশেন্টের ঝুলন্ত বডি