কুইন কঙ্গনার দিকে জুতো ছুড়ে দিলো মহেশ ভাট

সুশান্ত সিং রাজপুত Sushant Singh Rajput- এর মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ নেপোটিজম Nepotism নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে। বলিউডের বিখ্যাত বিখ্যাত রাঘব-বোয়ালেরা স্বজন পোষণ করার দায়ে দুষ্ট হচ্ছেন। তাছাড়া বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত Kangana Ranaut- এর সঙ্গে অনেক আগে পরিচালক মহেশ ভাটের একটা গোলমাল হয়।

দুই পক্ষই টুইটারে রীতিমত যুদ্ধ করে চলেছেন। কয়েকদিন আগে একটা সাক্ষাৎকারে মহেশ ভাটের বিরুদ্ধে ভয়ানক অভিযোগ করেছেন কঙ্গনা। আর সেই অভিযোগের ভিত্তিতেই গোটা নেট দুনিয়া জুড়ে তর্ক বিতর্ক সৃষ্টি হয়েছে। এবার কঙ্গনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম।

মূলত কঙ্গনা রানাওয়াত কে নিয়ে বলিউডে মাঝে মাঝেই কন্ট্রোভার্সি শুরু হয়ে যায়। কুইন এখন নেপোটিজম নিয়ে সরব হয়েছেন। তাছাড়া বিখ্যাত গায়ক সনু নিগম- Sonu Nigam স্বজনপোষণের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। বলিউড থেকে টলিউড, গানের ইন্ডাস্ট্রি সমস্ত ক্ষেত্রেই একটা হুলস্থুল পড়ে গেছে স্বজনপোষণ বিতর্কে।

কয়েকদিন আগে একটা সাক্ষাৎকারে মহেশ ভাটের বিরুদ্ধে তুমুল অভিযোগ দায়ের করেছেন কঙ্গনা রানাওয়াত। আর এই ব্যাপারটিকে ঘিরে সোশ্যাল মিডিয়াতে পুরো উত্তাল পরিস্থিতি।

কিন্তু শুধুমাত্র কঙ্গনাই নয়, কঙ্গনার দিদি রঙ্গোলী নিজেও এই ব্যাপারটি নিয়ে বিক্ষোভের সোচ্চার হয়েছিলেন। কঙ্গনাকে নাকি মাত্র 19 বছর বয়সে জুতো ছুঁড়ে দিয়েছিলেন মহেশ- Mahesh Bhatt. এই দাবি পেশ করেছেন রঙ্গলি- Rangoli Ranaut.

তবে পুরো ব্যাপারটার এখানেই পরিসমাপ্তি ঘটে নি। কঙ্গনাকে নাকি বিশ্বাসঘাতক সহ আরও অনেক কিছু বলে অপমানসূচক কথা বলেছিল। আর সেদিন সব কথাই মাথা নিচু করে সহ্য করেছিলেন কঙ্গনা।

এবার বলিউডের বিখ্যাত গায়ক সনু নিগাম কঙ্গনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। তিনি বললেন কঙ্গনার প্রতিটি কথা তার কাছে বিশ্বাসযোগ্য বলে মনে হয়েছে।
তিনি আরো বলেন, কঙ্গনার সঙ্গে আমার ব্যক্তিগতভাবে দেখা হয়নি কখনো। তবে ওর প্রতি আমার প্রচন্ড পরিমাণে শ্রদ্ধা রয়েছে। আমার নিজের মনে হয়েছে এরকম কথা ফাঁস করে দেয়ার জন্য মনের দিক থেকে প্রচন্ড সাহসের প্রয়োজন।

তাছাড়া কঙ্গনা যদি বলে যে মহেশ ওনাকে জুতো ছুড়ে দিয়েছিল তাহলে তা আমার কাছে বিশ্বাসযোগ্য। আসলে ইন্ডাস্ট্রির ভিতর ও বাইরের কোন কথা নয়। প্রকৃত ব্যাপার হলো মানুষের হাতে ক্ষমতা থাকলে তার ফায়দা তুলতে ব্যস্ত থাকে। তাছাড়া নিজের সম্পর্কে এই রকম তথ্য কখনোই কেউ বানিয়ে বানিয়ে বলতে চাইবে না। সঙ্গে যা হয়েছে তা তিনি লোকসমক্ষে তুলে ধরেছেন। আমি কঙ্গনার কথাকে সমর্থন করি।