বউ লাভ করতে শ্বশুর বাড়ির সামনে ধর্না দিলেন যুবক

নারী-পুরুষের মধ্যকার ভালোবাসা পৃথিবীর মধ্যে সবথেকে শক্তিশালী বন্ধন। এর প্রমাণ আবার দেখতে পেল নদীয়ার তথা পশ্চিমবঙ্গের মানুষ। এখন যে ঘটনাটি বলতে চলেছি এটি নদীয়ার। এক যুবক তার নিজের বিয়ে করা বৌকে ফেরত দেয়ার প্রতিবাদে শ্বশুরবাড়ির সামনে ধর্না দিল। (Bou ke phire pete sosur barir samne dhorna dilen jubok: Sagor Roy and Sushmita Biswas)

মূলত ছেলেটি ওই মেয়েটির স্বামী। আর এই ঘটনাটি নদীয়ার নাকাশিপাড়া থানার বল্লো গ্রামের। ওই গ্রামেরই এক লোক সাগর রায় পাঁচ বছর পূর্বে চিচুড়িয়ার মেয়ে সুস্মিতা বিশ্বাস কে পরিবারের লোকজন কে না জানিয়েই নিজেরা নিজেরা রেজিস্ট্রি করে বিবাহ সম্পন্ন করে।

যুবকের অভিযোগ ওই বিয়ের কথা পরিবারের জানাজানি হতেই মেয়েটিকে বাড়িতে আটক করে রেখে দেয় তার পরিবার। কয়েকদিন আগে ছেলেটি জানতে পারে তার বউকে আলাদা জায়গায় বিয়ে দেওয়ার প্রচেষ্টা চালাচ্ছে তার বাবা-মা। এরপরে বৃহস্পতিবার দুপুর বেলা থেকে বউকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য শ্বশুর বাড়ির সামনে ধর্নায় বসে পড়ে সে। এই ঘটনায় গোটা এলাকাজুড়ে উত্তাল অবস্থা। এবং কি যুবক কেঁদে ফেলছে দুঃখে?

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।