মা হলেন মিঠাই সিরিয়ালের অভিনেত্রী নন্দা প্রিয়ম চক্রবর্তী

জি বাংলার পর্দায় মিঠাই সিরিয়ালে মিঠাই এর ননদ অর্থাৎ নন্দা চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। কিন্তু হঠাৎ করে তিনি টিভি পর্দা থেকে অদৃশ্য হয়ে যান। এর কারণ হিসেবে জানা গেল তিনি প্রেগন্যান্ট হয়ে যান। অবশেষে খবর পাওয়া গেলো যে, এই জুলাই মাসের 16 তারিখে তিনি এক পুত্র সন্তানের মা হওয়ার সৌভাগ্য অর্জন করেন। (Mithai serial actress Nanda Prriyam Chakroborty gives birth of a child)

প্রিয়মের স্বামী শুভজিৎ কর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সেই সুখবর সকলের সাথে শেয়ার করে নেন। এমনকি এর আগে ইন্টারন্যাশনাল ফাদার্স ডে অর্থাৎ আন্তর্জাতিক পিতা দিবসের দিনে শুভজিৎ কর তার নিজের এবং তার স্ত্রী প্রিয়মের বেবি বাম্পের সাদাকালো ফটো শেয়ার করেন। এভাবে প্রিয়ম এর প্রতিটি ভক্তরা তার গর্ভবতী হবার সুসংবাদ জানতে পারে।

টিভি তে অভিনয়ের সুবাদে অনেকের কাছেই এক পরিচিত মুখ হলো শুভজিৎ। এরইমধ্যে তিনি বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন। তাছাড়া তিনি প্রিয়ম এর সাথে দীর্ঘদিন ধরে লিভ ইন সম্পর্কে আবদ্ধ ছিলেন।

https://m.facebook.com/story.php?story_fbid=4085089588253738&id=100002582112498&sfnsn=scwshmo

গর্ভবতী হওয়ার জন্যই অভিনেত্রী প্রিয়ম টিভি পর্দা থেকে কয়েক দিনের জন্য অবসর নেন। আর অবশেষে ভক্তদের কাছে পৌঁছে গেলো সেই সুসংবাদ। স্বামী শুভজিৎ ইনস্টাগ্রামে তার সদ্যজাত পুত্রের পায়ের ছবি শেয়ার করেন। এই সুসংবাদ জানার পর নেটের জনতারা দুজনকে শুভেচ্ছা বার্তা দিয়ে ভরে দিয়েছেন। তাদের কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে।