নুসরতের বিরহে কাতর নিখিল! খুঁজে নিলেন নতুন প্রেমিকা!

টলিউডের বিখ্যাত নায়িকা হলেন নুসরত জাহান। বেশ কিছু বছর আগে ধুমধাম করে তিনি বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈন কে। বিয়ে দেড় বছরের মধ্যেই হঠাৎ করে তাদের মধ্যে মনোমালিন্য দেখা যায়। সম্ভবত যশ দাশগুপ্ত কে ঘিরে তাদের মধ্যে তৈরি হয় ভুল বোঝাবুঝি। গতবছর দুর্গাপূজার সময় থেকেই তারা একসাথে থাকছেন না। তবে এখনো পর্যন্ত বিবাহবিচ্ছেদ হবে কিনা তা জানা যায়নি। (Tollywood Xossip News: Nusrat Jahan husband Nikhil Jain falls in love of another woman)

একে অপরকে উদ্দেশ্য করে মাঝে মাঝে তাদের দেখতে পাওয়া যায় ইনস্টাগ্রামে পোস্ট করতে। কিছুদিন আগেই নিখিল জৈন জানিয়েছিলেন যে, ভোট মিটে গেলেই তাদের বিবাহ বিচ্ছেদের কথা জানতে পারা যাবে। তবে ইতিমধ্যেই যে তিনি তার স্ত্রীর সমস্ত স্মৃতি ধুয়েমুছে সাফ করে ফেলতে চাইছেন তা বেশ বোঝা যাচ্ছে তার ইনস্টাগ্রাম দেখে।

সম্প্রতি আরও একবার শরীরচর্চায় মন দিয়েছেন নিখিল জৈন। নিজেকে ভালোবাসার সমস্ত রকম চেষ্টা চালাচ্ছেন তিনি। কখনো সুট পড়ে ধরা দিচ্ছেন সকলের কাছে কখনো আবার নিজের শরীর দেখাচছেন সকল কে। মন এবং শরীরকে নতুনভাবে গড়ে তোলার জন্য চেষ্টা চালাচ্ছেন তিনি। তাতে যে খুব একটা অসভ্য হচ্ছেন না তা বেশ বোঝা যাচ্ছে তার মহিলা অনুগামীদের করা মেসেজ দেখে।

প্রসঙ্গত উল্লেখ্য, নুসরত জাহান এর সঙ্গে সম্পর্ক খারাপ থাকলেও তার পরিবারের সঙ্গে কিন্তু সম্পর্ক খুবই ভালো নিখিল জৈনের। নুসরত জাহানের বোন নুসরত জাহান এর সঙ্গে জামাইবাবু সম্পর্ক খুবই ভালো। জামাইবাবু শালি কে সব রকম সাহায্য করার জন্য প্রস্তুত থাকেন সর্বদা।

nusrat jahan husband nikhil jain falls in love of another woman
নুসরতের বিরহে কাতর নিখিল! খুঁজে নিলেন নতুন প্রেমিকা!