কঙ্গনা রানাওয়াত এর বিরুদ্ধে মানহানির মামলা করলো জাভেদ আখতার

কঙ্গনাকে নিয়ে আবার বিতর্ক শুরু হলো। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুকে কেন্দ্র করে বারবার বলিউডের স্বজনপোষণের বিরুদ্ধে মুখ খোলেন, এরপরেও মাদকদ্রব্য সংক্রান্ত তথ্য বিষয়ক বিভিন্ন মন্তব্য তিনি করেন। সম্প্রতি কৃষক বিদ্রোহ নিয়েও তারেক মন্তব্যকে ঘিরে যথেষ্ট সমালোচনার মুখে পড়তে হয় তাকে। সুতরাং খবরের শিরোনামে যেন অনেকটাই জায়গা করে নিয়েছেন তিনি। (Poet Javed Akhter files defamation lawsuit against queen Kangana Ranaut)

এরপর আরও একটি নতুন বিতর্ক কঙ্গনাকে নিয়ে শুরু হলো। কঙ্গনা রানাওয়াত এর বিরুদ্ধে এবার আদালতের দ্বারস্থ হলেন বিখ্যাত সুরকার জাভেদ আখতার। নভেম্বর মাসে কঙ্গনার বিরুদ্ধে জাভেদ আখতার মানহানির মামলা করেন। মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মুম্বাই পুলিশকে সমস্ত বিষয়কে তদন্ত করে দেখার নির্দেশ দিলো।

আদালত যাবে জাভেদ আখতারের সমস্ত বয়ান রেকর্ড করে ৩রা ডিসেম্বর। এবং এরপর এই আদালতের সমস্ত ব্যাপার তদন্তের জন্য নির্দেশ দেন পুলিশকে। জানা গেছে আদালত নির্দেশ দিয়েছে ১৬ই জানুয়ারির মধ্যে সমস্ত রিপোর্ট আদালতে জমা দিতে হবে।

জাভেদ আখতার কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ জানায় যে, টেলিভিশনের একটি শোতে কঙ্গনা তার বিরুদ্ধে অভিযোগ করেন যে, কঙ্গনাকে তিনি হৃত্বিক রোশন সম্পর্কিত একটি মামলা প্রত্যাহার করে নিতে বলেছেন, এবং এই মামলা প্রত্যাহার করে দেওয়ার জন্য রীতিমতো কঙ্গনাকে তিনি চাপ দিচ্ছেন। এমনকি এই মামলা প্রত্যাহার করে যদি কঙ্গনা না নেয় উনাকে আত্মহত্যা করার জন্য প্ররোচনা দিচ্ছেন।

কঙ্গনাএই রকমই অভিযোগ ওই টেলিভিশন শোতে জাভেদ আখতারের বিরুদ্ধে করেন। জাভেদ আকতার জানান যে কঙ্গনার এই ধরনের অভিযোগ আনার জন্য থেকে যাবে জাভেদ আখতারের বিরুদ্ধে নানারকম ট্রল সোশ্যাল মিডিয়ায় করা হচ্ছে এমনকি ফোন করেও তাকে নানারকম কুরুচিকর কথা বলা হচ্ছে। এই ব্যাপারে জাভেদ আখতারের সম্মান নষ্ট হয়ে যাচ্ছে যার জন্যই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন।

Poet javed Akhter files defamation lawsuit against queen Kangana Ranaut
কঙ্গনা রানাওয়াত এর বিরুদ্ধে মানহানির মামলা করলো জাভেদ আখতার (Credit : @kanganaranaut on Instagram and @javedakhterjadu on Twitter)