মহেশ ভাট আমার বাবার মতো- জানালেন রিয়া চক্রবর্তী

এই বছরের জুন মাসের ১৪ তারিখে আমাদের সকলের পছন্দের অভিনেতা সুশান্ত সিং রাজপুত সবাইকে ছেড়ে চলে গিয়েছেন। আর তার মৃত্যুর পর তার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে অভিযোগের তীর চলে যায়। তাছাড়া অনেকবার রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের মধ্যে সম্পর্ক নিয়ে অনেকবার প্রশ্ন উঠেছে। সুশান্তের মৃত্যুবরণের ৬ দিন পূর্বে অর্থাৎ জুন মাসের ৮ তারিখে সুশান্তর বাড়ি ছেড়ে দেয় রিয়া চক্রবর্তী (Rhea Leaves Sushant SIngh Rajput’s residence on 8th June)।

তারা দীর্ঘ এক বছর যাবত রিলেশনশিপ এর মধ্যে ছিলেন। আর রিয়াকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি কেন অসুস্থ সুশান্তকে রেখে বাড়ি চলে এলেন ? তিনি এর উত্তরে বলেন যে, সুশান্ত তাকে তার বাড়ি থেকে চলে যেতে বলেছিলেন।
তিনি অভিমানের কথা খুলে বললেন। তিনি বললেন,” আমি ওকে ভীষণ ভালবাসতাম। দীর্ঘ এক বছর ধরে কাছাকাছি রয়েছি। এতদিন ধরে তাকে দেখাশোনা করে চলেছি। সে যদি আমাকে তার বাড়ি থেকে চলে যেতে বলে তাহলে আর কিভাবে থাকবো সেখানে ?”

তিনি আরো বললেন,” বিগত এক বছর ধরে তারা রিলেশনশিপে ছিলেন। একটা সময় সুশান্ত অসুস্থ হয়ে পড়ে। আর সেই সময় থেকেই তাঁকে ক্রমাগত বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলতে থাকেন। তাছাড়া সুশান্তের দিদি নিতু সিং এর ওই বাড়িতে আসার কথা ছিল। তাই সুশান্ত আমাকে খুব তাড়াতাড়ি বাড়ি থেকে চলে যেতে বলে।”

তিনি এরপর যোগ করলেন,” অনিচ্ছা সত্ত্বেও সুশান্তের বাড়ি থেকে আমি বেরিয়ে আসি। এরপর মনের দিক থেকে ভীষণ দুর্বল হয়ে পড়ি। কোথায় যাবো কি করবো বুঝতে পারছিলাম না। ফলে বাধ্য হয়ে আমার গুরু মহেশ ভাট কে মোবাইল করি। মহেশ ভাট আমার কাছে পিতৃতুল্য (Rhea considers Mahesh Bhatt as her father)।”

এরপর রিয়া মহেশ ভাটের কাছে তার পরবর্তী কার্যক্রম শুনতে চেয়েছিলাম। তখন মহেশ ভাট তাকে তার বাবার চিন্তা-ভাবনা করতে বলে। দেয়ার কথা অনুসারে, মহেশ ভাট তাকে মাই চাইল্ড বলে ডাকে। আর এর থেকেই প্রমাণ হয়ে যাচ্ছে যে মহেশ ভাট রিয়াকে তার নিজের সন্তানের মতোই মনে করতেন। তাছাড়া মহেশ ভাট এবং রিয়ার মধ্যে যতবার কথোপকথন হয়েছে, ততোবারই মহেশ ভাট তাকে মাই চাইল্ড বলে সম্বোধন করেছেন।

আর এই মুহূর্তে রিয়া ভীষণ রেগে রয়েছেন। তার কারণ হলো বিভিন্ন সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়াতে তাকে এবং মহেশ ভাট কে নিয়ে কুৎসা রটনা করা হচ্ছে। তার পিতৃতুল্য একজনকে প্রেমিক হিসেবে অভিহিত করা হচ্ছে। অর্থাৎ লোকজন এই মুহূর্তে মহেশ ভাটের গার্লফ্রেন্ড হিসেবে বর্ণনা করছেন রিয়া চক্রবর্তী কে (People in social media considers Rhea Chakraborty As A Girlfriend of Mahesh Bhatt)।

তিনি এই ব্যাপারে প্রচন্ড আক্ষেপ করছেন। তিনি জানিয়েছেন যে, তিনি কি কোন ব্যক্তির নিকট থেকে পরামর্শ নিতে পারবেন না নাকি ?