সুখবর ! শীঘ্রই ছাঁদনাতলায় বসছেন সতী মৌনি রায় – Mouni Roy Husband Name

কিছুদিন আগেই বাঙালির এক প্রস্থ বিয়ের মাস গেল, চারিদিকে বিয়ের মরসুম। বিগত এক বছর ধরে লকডাউন এর জেরে মানুষের জীবন পুরোটাই স্তব্ধ হয়ে গেছিল। যার ফলে এই সমস্ত সামাজিক অনুষ্ঠান প্রায় বন্ধই হয়ে গেছিল, যে কারণেই এ বছরের প্রথম থেকেই ভরা বিয়ে বাড়ির মরসুম শুরু হয়ে গিয়েছে। (Bollywood Upcoming Marriage News : Sati Mouni Roy to tie knot with Suraj Nambiar soon)

শুধুমাত্র সাধারন মানুষ নয় তার সাথে বিভিন্ন সেলিব্রিটিরাও নতুন জীবনে পদার্পণ এর খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে, এবং তাদের বিয়ের ছবি ও আমরা দেখেছি সোশ্যাল মিডিয়াতেই। তেমনি আরেক অভিনেত্রী মৌনি রায় এর বিয়ের খবর আসতে চলেছে খুব শীঘ্রই। আর মৌনি রায় অনেকের কাছে খুব পরিচিত মুখ, খুব শীঘ্রই তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। (Mouni Roy husband name. Mouni Roy boyfriend name – Suraj)

পাত্র হলেন সুরাজ নাম্বিয়া, দুবাইয়ের বাসিন্দা যদিও প্রথমে এই সূরজ কে শুধুমাত্র নিজের বন্ধু বলে পরিচয় দিয়েছিলেন মৌনি। তখন তাদের এই সম্পর্কের কথা স্বীকার করেননি, কিন্তু যদিও গোপন সূত্রে গুঞ্জন তৈরি হয় সুরজের সাথে জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। তবে কিছুদিন আগেই নিজস্ব ইনস্টাগ্রামে স্টোরিতে উঠে এসেছে এমনই একটি ছবি, যেটি দেখলে বোঝা যাচ্ছে, মৌনির মা হবু জামাইয়ের সাথে ও তার পরিবার সঙ্গে দেখা করেছেন এবং খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন।

সুরজ ও মৌনি তাদের সম্পর্ক আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে চলেছেন। সেই কারণেই মৌনির মা সুরাজের বাবা-মার সঙ্গে দেখা করেছেন। দুই পরিবারের সাক্ষাতের ব্যবস্থা হয়েছিল মন্দিরা বেদি বাড়িতে। কারণ মৌনি এবং সুরেশ দুজনই তার অত্যন্ত কাছের মানুষ। যদিও খবর শোনা যায় যে, গত বছর পুরো লকডাউন পিরিয়ডটি মৌনি দিদির বাড়ি দুবাইয়ে কাটিয়েছেন।

এমনকি এবছরের নববর্ষও উদযাপন করেন সুরজ ও তার পরিবারের সাথে। বর্তমানে মৌনি সুরজের সাথে তার সম্পর্কের কথা স্বীকার করেছেন। শুধু তাদের বিয়ের খবর ঘোষণার অপেক্ষায় রয়েছি আমরা সবাই, এমনকি তার অনুরাগীরা সেই প্রতীক্ষায় দিন গুনছে সবাই, কবে সেই সুখবরটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের কাছে ছড়িয়ে পড়বে।

sati mouni roy to tie knot with suraj nambiar soon
সুখবর ! শীঘ্রই ছাঁদনাতলায় বসছেন সতী মৌনি রায় – Mouni Roy Husband Name