দেখুন বিদেশের হোটেলে রানী মুখার্জি এবং গোবিন্দা একই ঘরে কি করছেন ?

গোবিন্দা যিনি ৯০ দশকের প্রজন্মের জন্য এক বিখ্যাত অভিনেতা, শুধু অভিনেতা বললেও ভুল হবে অভিনয়ের মধ্যে যে নানারকম চরিত্রগুলি তিনি ফুটিয়ে তুলেন তার জন্য তাকে আলাদা রকমের অভিনেতা বললেই চলে, সঙ্গে অবশ্যই তার নাচ মনকে খুব ভালোমতোই জয় করে নিয়েছে। হিরো নাম্বার ওয়ান থেকে শুরু করে তা বলিউডের প্রত্যেকটা ছবি হিট পর্যায়ে গেছে। (Bollywood Xossip : Secret relationship rumours between Rani Mukherjee and Govinda)

বলিউডের প্রত্যেকটা সিনেমাতে তাকে দেখা গেছে কখনো রবীনা ট্যান্ডন এর সঙ্গে কখনো আবার জুঁই চাওলা কখনো কারিশমা কাপুর কখনো বা রানী মুখার্জি। প্রত্যেকের সাথে এই এক আলাদা রকম কেমিস্ট্রি তিনি তৈরি করতে পারতেন। জীবনে অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করতে করতে কয়েকজন অভিনেত্রীর প্রেমে বাস্তব জীবনে তিনি পড়ে যান, যার সাথে তিনি বেশি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি হলেন নিলাম কোঠারি।

নিলামকে গোবিন্দা ভীষণ ভালোবাসতেন তাদের মধ্যে ঠিক হয়েছিল যে তারা বিয়েও করবে, কিন্তু পরিবারের সমস্যার জন্য তাদের দুজনের বিয়ে হয়ে ওঠেনি। এরপরেই গোবিন্দার সঙ্গে বিয়ে হয় সুনিতার। সুনিতার সঙ্গে সুখে গোবিন্দার সংসার করতে থাকে। সুনিতা সঙ্গে গোবিন্দ যখন বিয়ে হয় তখন গোবিন্দার ক্যারিয়ার জীবন ছিল একদম উচ্চ পর্যায়ে। (Govinda wife – Sunita Ahuja)

সেইখানেই তার পরিচয় হয় রানী মুখার্জির সঙ্গে। রানী মুখার্জির সঙ্গে সেই সময় তিনি একটি সিনেমার জন্য একসাথে শুটিং করছিলেন যার জন্য তাদের বাইরে বাইরে ঘুরতে হয়েছিল। হাত কারদি আপনে সিনেমাটিতে গোবিন্দা এবং রানী মুখার্জি জুটি হওয়ার পর থেকেই প্রায় শত তাঁদের একসঙ্গে দেখা মিলতো।

একসময় সুইজারল্যান্ডে যখন এই জুটি তাদের শুটিং করতে যায় সেই সময় কোন এক ফাঁকে একটি হোটেলের ঘরে রানী মুখার্জি এবং গোবিন্দাকে একসঙ্গে দেখেন এক সাংবাদিক এবং সেই ব্যাপারটি কে নিয়েই যথাযথ খবরের শিরোনামে উঠে আসে। এই ব্যাপারটি সুনিতার কানে গেলে তিনি কোন কিছু মন্তব্য না করেই তার সন্তানদের নিয়ে বাপের বাড়ি চলে যায়।

এরপরেই এই ঘটনাটি জেনে গোবিন্দা ভীষণভাবে মানসিক দিক থেকে ভেঙে পরে। তারপর যখন ব্যাপারটি নিয়ে গোবিন্দা এবং রানী মুখার্জি সুনিতাকে বোঝায় যে তারা শুধুমাত্র বন্ধু তারপরেই সুনিতা আবার গোবিন্দা জীবনে ফিরে আসে। ভালো থাকুক তাদের সংসার।

Secret relationship rumours between Rani Mukherjee and Govinda
দেখুন বিদেশের হোটেলে রানী মুখার্জি এবং গোবিন্দা একই ঘরে কি করছেন ? (Internet photo)