পাকিস্থানে পাওয়া গেল প্রধানমন্ত্রীর এক পাকিস্তানী বোনের মৃতদেহ

নরেন্দ্র সিং মোদীকে শুধু ভারতের বোনেরাই ভাই হিসাবে দেখেনা, বাইরের এমন এমন কিছু মানুষের মধ্যে মোদিজি ভালোবাসার এক মায়া সৃষ্টি করেছে, যার জন্য বাইরের দেশের মানুষেরাও তাকে ভাই হিসেবেও দেখেছে। এরকমই একজন পাকিস্তানের বালোচ যিনি ২০১৬ সালে যখন রাখি পূর্ণিমা হয় সেই দিনটিতে প্রধানমন্ত্রীকে ভাই হিসেবে সম্বোধন করেছিলেন। (Narendra Modi sister Karim dead body found in Pakistan)

তিনি একটি ভিডিওতে কিছু কথা বলেছিলেন সাথে ভারতের প্রধানমন্ত্রীর কাছে কিছু অনুরোধ করেছিলেন অবশেষে তিনি মোদিজীর এক পাকিস্তানী বোন হিসেবে নিজেকে পরিচিত করেছিলেন। কিন্তু হঠাৎই সেই পাকিস্তানি মৃতদেহ পাওয়া গেল কানাডার টরন্টোর এর একটি জায়গায়।

বালোচ রবিবার থেকে নিখোঁজ ছিল। জানা গেছে পাকিস্তানের বেলুচিস্তানে যখন সেনারা অত্যাচার করছিল, সেই সময়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিল পাকিস্তানের এই করিমা বালোচ। এই রুখে দাঁড়ানোর জন্য ওই তার প্রাণ গেল এটাই মনে হচ্ছে। করিমার পরিবারের থেকে দাবি করা হয়েছে যে কেউ করিমাকে খুন করেছে। পাকসেনাদের অত্যাচার এবং পাক সরকারের বিরুদ্ধে বারবারই রুখে দাঁড়াতে দেখা গেছে করিমাকে। পাকিস্তানের বিরুদ্ধে রুখে দাঁড়ানো হয়তো তার মৃত্যুর কারণ।

মনে করা হচ্ছে যে করিমার এরকম রহস্যজনক মৃত্যুর পিছনে রয়েছে পাকিস্তানের আইএসআই। ২০১৬ সালে যখন রাখি পূর্ণিমার দিন করিমা মোদিকে উদ্দেশ্য করে একটি ভিডিও তৈরি করেছিলেন এবং যেখানে তিনি কিছু কথা বলেছিলেন। (Karma mysterious death, it is rumoured that ISI may be responsible)

করিমা বলেছিল,” আমি আপনাকে দাদার মতো ভাবি এবং এই রাখি উৎসবের দিনে আমি আপনার থেকে একজন বোন হিসেবে সাহায্য প্রার্থনা করছি। অনুরোধটা আপনি রাখবেন। পাকিস্তানের বেলুচিস্তানে কত বোন যে তার ভাইদের থেকে আলাদা হয়ে গেছে তার কোন হিসাব এখনও পর্যন্ত নেই। আমাদের মত সেই বোনেরা তাদের ভাইদের এখনো পর্যন্ত ফিরিয়ে আনতে পারিনি। আপনি আমাদের এরকম একটি বিপদ থেকে রক্ষা করুন”।

Narendra Modi sister Karim dead body found in Pakistan
পাকিস্থানে পাওয়া গেল প্রধানমন্ত্রীর এক পাকিস্তানী বোনের মৃতদেহ