সেক্সি লুকে ধরা দেন কৃষ্ণকলি, ভাইরাল হলো ছবি – Krishnakoli Serial Shyama Tiyasha Roy Viral

বাংলা ধারাবাহিকে শিরোনামের একটি নাম, কৃষ্ণকলি খ্যাত তিয়াসা রায়।বহুদিন বাদে এমনই একজন সুন্দরী অভিনেত্রী কে দেখতে পেয়েছেন সকলেই। শুধুমাত্র সুন্দরী বলে ভুল বলা হবে, তিয়াসা রায়ের মধ্যে একটি অন্যরকম সৌন্দর্য রয়েছে যা খুব সহজে আকর্ষণ করতে পারে সকলকে। দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অনেকে, কিন্তু একইসঙ্গে দু’রকম সৌন্দর্য অভিনয় করতে বহুদিন দেখা যায়নি কাউকে। (Bangla Serial Tollywood Xossip : See these beautiful photos of Krishnakolo actress Shyama Tiyasha Roy)

সোশ্যাল মিডিয়াতে তিয়াসা রায়ের ফ্যান ফলোইং সংখ্যা নেহাত কম নয়। একজন বিবাহিত অভিনেত্রী হওয়া সত্বেও তার যেভাবে ফ্যান ফলোইং সংখ্যা উত্তরোত্তর বেড়েই চলেছে, তাতে করে তার অদূর ভবিষ্যতে যে বিরাট বড় ফ্যান ফলোইং সংখ্যা হবে তা বলাই বাহুল্য।

https://www.instagram.com/p/CJ6axFvBgfY/

প্রাচ্য এবং পাশ্চাত্য দুটি পোশাকেই মাঝে মাঝেই তাকে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। অনাবিল আনন্দ করতে পছন্দ করেন এই অভিনেত্রী। প্রত্যেকটি ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। বেশ কয়েকদিন আগে একটি পিকনিকের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে, যেখানে অন্যান্য কলাকুশলীদের সঙ্গে আনন্দ করতে দেখা গেল তাকে।

https://www.instagram.com/p/CKB6hOhBU81/

সম্প্রতি একটি অ্যানিমেল প্রিন্টেড অফ শোল্ডার পোশাকে দেখতে পাওয়া গেল অভিনেত্রীকে। পোশাকটি পড়ে তাকে দেখতে লাগছে অনবদ্য। তার চোখের চাহনিতে কে শুরু করে বডি ল্যাঙ্গুয়েজ, সবকিছুই যেন মন ছুঁয়ে গেছে সকলের। ছবিতে অভিনেত্রী সৌন্দর্যের প্রশংসা করতে বিন্দুমাত্র খামতি রাখেনি নেটিজেনরা।