টিপ টিপ বরসা পানি গানে কামুক নৃত্যে ঠাকুরপোদের গরম করলেন স্বস্তিকা – Swastika Mukherjee dances on Tip Tip Barsa Pani Song

টলিউড তথা বলিউডের একজন নামকরা অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তার চোখের চাহনি থেকে শুরু করে তার শরীরের ভঙ্গিমা সহজেই মুগ্ধ করতে পারে বহু মানুষকে। এই বয়সেও যেভাবে তিনি কাবু করে রেখেছেন বহু মানুষকে, বিশেষত পুরুষকে তা সত্যিই প্রশংসার যোগ্য। স্বস্তিকা মুখোপাধ্যায় খুব সহজে হার মানিয়ে দিতে পারে প্রথম সারির যে কোন নায়িকাকে। তার চরিত্র বাছাইয়ের দিকটিও বেশ সুন্দর। যে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যায় না তাকে। (Tollywood Viral Song Dance : Swastika Mukherjee dances on Akshay Kumar, Raveena Tandon Tip Tip Barsa Pani Song and it amuses millions of fans)

সম্প্রতি চরিত্রহীন সিরিজের তিন নম্বর সিজনে দেখা গিয়েছিল তাকে। এক কথায় বলা ভালো খুব সহজে নিরুপমাকে হারিয়ে দিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।একজন মনোরোগ বিশেষজ্ঞ ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে তাকে। তার চরিত্রে যতটা খোলামেলা হওয়া প্রয়োজন, নির্দ্বিধায় তা হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

এছাড়াও কিছুদিন আগে তাসের ঘর নামক একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন তিনি। তাসের ঘর এমন একটি শর্টফিল্ম যেখানে একমাত্র মুখ্য ভূমিকা এবং একমাত্র ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে স্বস্তিকাকে। যে নারীর স্বামী পরকীয়ায় মজেছেন,তার ভেতরে ঠিক কতখানি কষ্ট হতে পারে তা ফুটিয়ে তুলেছেন স্বস্তিকা। এই ছোট্ট সিনেমাটি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে বহু।

সোশ্যাল মিডিয়াতেও বেশি একটিভ থাকতে দেখা যায় স্বস্তিকাকে। শুধু একটিভ থাকেন বললে ভুল বলা হবে, রীতিমতো যে কোন অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে দেখা যায় স্বস্তিকাকে। তাকে উদ্দেশ্য করে যে কোন নোংরা কথা বলে, কেউ পার পায়না। যোগ্য জবাব দিতে জানেন তিনি। তবে শুধুমাত্র প্রতিবাদ নয়,সোশ্যাল মিডিয়াতে অনাবিল আনন্দ করতে দেখা গেছে তাকে বহুবার।

https://www.instagram.com/p/CKghsNAhBBk/

এরই মধ্যে একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে টিপ টিপ বরসা পানি,তালে তালে নাচ করতে দেখা যায় স্বস্তিকা কে। শাড়ি পড়ে এবং বব কাট চুলে তাকে দেখতে লাগছে অসাধারণ। মুখে রয়েছে সেই পুরনো হাসি।ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আরো একবার সকলেই অভিনেত্রীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।