নুসরতের সামনেই বাঁড়া বলে গালাগাল দিলেন অভিনেতা যশ ! ভাইরাল ভিডিও – Nusrat Jahan, Yash, Bostir Chele Pocha Viral Video

হ্যাঁ পাঠকেরা, আপনারা ঠিকই পড়েছেন। বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত অভিনেত্রী নুসরত জাহানের সামনেই বাঁড়া বলে গালাগাল দিয়ে দিলেন। তাহলে প্রকৃত ব্যাপারটা কি ? আসলে এই মুহূর্তে এসওএস কলকাতা অনেকগুলো হলে রিলিজ হয়েছে। আর এই সিনেমাটির প্রমোশন করছেন নায়ক-নায়িকা দুজনে। (Tollywood Xossip : why actor Yash Dasgupta slangs bara in front of actress Nusrat Jahan ? Video goes viral)

আর সেই প্রমোশনের একটা অঙ্গ হিসেবে তারা বেছে নিলেন বস্তির ছেলে পঁচা ওরফে আকাশ ব্যানার্জীর নতুন ইউটিউব চ্যানেল হাই ফোকস কে। সেখানে সিনেবাপ চ্যানেল এর মালিক মৃন্ময় দাস ও উপস্থিত ছিলেন। মূলত এই দুজনের ইউটিউব চ্যানেলে নিজেদের মুভিকে এক সম্পূর্ণ নতুন আঙ্গিকে প্রমোশন করলেন অভিনেতা এবং অভিনেত্রী নুসরত জাহান। (Actress Nusrat Jahan, actor Yash Dasgupta and producer Ena Saha choose the new YouTube channel of Akash Banerjee aka bostir chele pocha named hi fox to promote their new movie SOS Kolkata)

এখন কথা হচ্ছে যে, আপনারা যারা বস্তির ছেলে পঁচার ফ্যান তারা নিঃসন্দেহে জানেন যে পঁচার কারিশমা। তো ভিডিওটির এক পর্যায়ে পচা ওরফে আকাশ অভিনেতা অভিনেত্রী এবং প্রযোজককে জানান যে, তার চ্যানেলের ভিডিও যে সমস্ত মেয়েরা দেখে তারা তাকে বলে যে বেশি বেশি করে গালি দিতে। তার কথা শুনে অভিনেত্রী নুসরত বললেন,” হ্যাঁ তাহলে তুমি দাও, আমরা শুনব।” অপরদিকে যশ বললেন, কি রকমের, একটু শুনি ?” তবে পচা জানালো যে সেখানে গালাগাল দেবে না। তবে অভিনেত্রী নুসরত এবং অভিনেতা যশ তাকে চাপাচাপি করতে থাকে। যশ জানালেন,”তুমি এটাকে তোমার ভাষায় গালাগালি দিয়ে প্রমোট করো।”

তখন স্বরুপে ফিরে এলো আকাশ ব্যানার্জি। সে বলল,”হাই ফোক্স, বস্তির ছেলে পঁচা বলছি। বারা একটা চ্যানেলে, আমার চ্যানেলে যার নাম বস্তির ছেলে পঁচা সেখানে এত ভদ্র কিছু বলতে পারছিনা। এখন পারমিশন দিয়েছে তাই বলছি। আমি এরকম ভাবে কথা বলি না। সিম্পল ইয়াশ কে বলছি, তুমি আমার তুই আমার বলে দে ভিউয়ার্স দের… আমি বাঁড়া বাঁড়া বলছি…!”

এটুকু বলেই সবাই হেসে ফেললো। এরপর সে বলল, ইয়াশ তুমি বাঁড়া তোমার মত করে বলে দাও কি ফিল্মের নাম ? তখন ইয়াশ মজা করে বলল,”আমি তো বললাম। এবার তুমি বলো না বাঁড়া।” এই কথা শুনে অভিনেত্রী নুসরত, প্রযোজক এনা সাহা এবং প্রত্যেকে হেসে ফেললেন। এরপর পঁচা বলল,”এখন সবাই যেন স্যানিটাইজার ইউজ ফিউজ করে হলে ঢুকে। আর যেন মাস্ক পরে ঢোকে। আর কেউ যেন কর্নারের সিটে গিয়ে কিসা কিসি না করে। এটা কিন্তু মনে রাখবে। কারণ এসওএস কলকাতা সেরকম ফিল্ম নয়। এতে ওরকম সিচুয়েশন আসবে না তাইতো?” (Pocha talks about kiss in a cinema hall)

bostir chele pocha a k a Akash with beautiful ena Saha and Nusrat Jahan
বস্তির ছেলে পঁচা ওরফে আকাশের সাথে সুন্দরী এনা সাহা এবং নুসরত জাহান (Credit : Hi Fox Youtube Channel)

উত্তরে অভিনেত্রী নুসরত জানালেন,”যারা কিস করতে যায় তারা সিচুয়েশন থেকে থোরি না কিস করে! হ্যাঁ।” এবার যশ বললেন,”না, দেখে বলতে পারে- এ বাঁড়া! ও বাঁড়া!”

এরপর পঁচা খোলামেলাভাবে বলল যে, সে এখনো তার গার্লফ্রেন্ডকে নিয়ে হলে যেতে পারেনি। ফলে এখনো সে হলে গিয়ে তার গার্লফ্রেন্ডকে চুমু খেতে পারেনি। আর সে অভিনেত্রী নুসরত এর কাছ থেকে সাজেশন চাই যে, এই মুভিটা দেখতে গিয়ে এসব করা যাবে কিনা? তখন উত্তরে নুসরত জানালো যে, এই সিনেমা দেখতে গিয়ে সব কিছুই করা যাবে। আর পঁচার শখ পূরণ হয়ে যাবে।

সুতরাং পুরো ভিডিওটিতে সবাই মিলে প্রচন্ড মজা করেছেন। আর এই ব্যাপারটাকে ঠিক গালাগাল বলা যায় না। পুরো ব্যাপারটা মজার ছলেই সবাই করেছেন। পুরো ভিডিওটি শুট করা হয়েছে জে ডাব্লু ম্যারিয়ট হলে। আর এই ভিডিও তে আরো উপস্থিত ছিলেন বস্তির ছেলে পঁচার গার্লফ্রেন্ড এবং তার কয়েকজন বন্ধু। (Video from JW Marriot Hall, Kolkata. Bostir Chele Pocha aka Akaash Banerjee Girlfriend name. Cinebaap star Mrinmoy Das)