মুরগির সাথে পোজ দিলেন শ্রাবন্তীর স্বামী রোশন! তারপর….

অভিনেত্রী শ্রাবন্তী তার অভিনয় দিয়ে প্রত্যেকের মন জয় করেছেন। তবে তিনি বিয়ে বিতর্কে সব সময় খবরের শিরোনামে থাকেন। বর্তমানে আবার নতুন করে শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তাছাড়া স্বামী রোশানের সঙ্গে গন্ডগোল হয় দুজনে অনেকদিন ধরেই এক ছাদের তলায় থাকছেন না। (Srabanti Chatterjee husband Roshan Singh poses with a murgi)

এমনকি তার স্বামী রোশন সিং তার সঙ্গে নতুন করে সম্পর্ক জুড়ে দিতে উকিলের কাছে গিয়েছিলেন। তবে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ার নিত্যনতুন ফটো দেখে স্পষ্ট বোঝা যায় যে তার কিন্তু এই ব্যাপারে কোন মনোযোগ নেই। তিনি বহাল তবিয়তে রয়েছেন। স্বামীর দিকে নজর দেয়ার সময় নেই তার।

নতুন করে গুজব রটেছে শ্রাবন্তী নতুন করে এক ব্যবসায়ীর প্রেমে আবদ্ধ হয়ে গিয়েছেন। এমনকি এও শোনা যাচ্ছে যে, সেই ব্যবসায়ী নাকি অভিনেত্রীর ফ্ল্যাটের আশেপাশেই থাকছেন। তাছাড়া সেই প্রেমিকের বাড়িতে অভিনেত্রী গিফট হিসেবে একটি আংটি দিয়েছেন।

https://www.instagram.com/p/CRGn3C1MssQ/?utm_source=ig_embed&ig_rid=f9f7d2e1-3fc3-40b7-980b-e9c08ec541a2

আর এই গিফট দেয়ার ব্যাপারটা নিয়েই খোঁচা দিলেন তার স্বামী রোশন সিং। আর এই ব্যাপারটি বোঝা গেল যখন রশান তার ইনস্টাগ্রাম একাউন্ট এ একটি ছবি আপলোড করেন। আর সেখানে দেখা যায় তিনি একটি মুরগি ধরে রয়েছেন। তিনি ক্যাপশনের লিখলেন,”আমার জীবনের নতুন মুরগি।”

তার এরকম খাপছাড়া ক্যাপশন দেওয়ার কি অর্থ তা স্পষ্ট নয়। তবে অধিকাংশ নেটিজেনরা জানাচ্ছেন জে, তিনি মূলত তার স্ত্রী শ্রাবন্তীকে খোঁচা দেয়ার জন্য এই পোস্ট করেছেন। তবে এই কথা সত্যি কিনা তা কিন্তু স্পষ্ট নয়। ইতিমধ্যে ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে।