Lockdown Bengali Movie: অভিনেত্রী শ্রাবন্তী নাম পরিবর্তন করে হলেন মধু

শ্রাবন্তী কে পছন্দ করে না এমন মানুষ খুব কম আছে। সে কোন ছোটবেলায় তিনি প্রবেশ করেছিলেন সোনালী পর্দায়। তারপর একের পরে এক সিনেমায় দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি। খুব কম বয়সে বিয়ে করে ফেলেছিলেন পরিচালক রাজীব কে। রাজিব এবং শ্রাবন্তীর একমাত্র পুত্র অভিমন্যু এখন অনেকটাই বড়। তবে রাজীবের সঙ্গে বেশিদিন সংসার করতে পারেননি শ্রাবন্তী। বিবাহ বিচ্ছেদ হয়ে গেলে একাই ছেলেকে মানুষ করেছিলেন তিনি। কিন্তু তারপর একের পর এক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। এখন তার তৃতীয় বিয়ে বিবাহ-বিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে। (Upcoming Tollywood Bengali Movie News: Srabanti Chatterjee to act as madhu in lockdown bengali movie)

ব্যক্তিগত জীবনের পাশাপাশি রাজনৈতিক জীবন নিয়েও মাঝে মাঝে তাকে নিয়ে বিতর্ক চলে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি বিজেপিতে জয়েন করেছেন তিনি। একইভাবে দলের হয়ে প্রচার করেন শ্রাবন্তী। জনসভাতে বক্তৃতা দিতে শুনতে পাওয়া গেছে তাকে।

https://www.instagram.com/p/CNr17BThWfR/?utm_source=ig_embed

রাজনৈতিক জীবনের পাশাপাশি অভিনয় জীবন নিয়েও তিনি এখন ভীষণ ব্যস্ত। সম্প্রতি তিনি একটি নতুন সিনেমাতে অভিনয় করছেন যার নাম লকডাউন। এ সিনেমাতে অন্যরকম একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। তার অভিনীত চরিত্রের নাম মধু।

সোহম, শ্রাবন্তীকে বহুদিন পর একসাথে দেখা যাবে এই সিনেমা তে। একই পর্দায় কাজ করবেন এই দুজন বহু দিন বাদে।এছাড়াও এই ছবিতে রয়েছেন আদৃত, রাজনন্দিনী, এবং ওম।এই সিনেমা তে সঙ্গীত পরিচালনা করছেন শোভন গঙ্গোপাধ্যায়। এবং ‘তোমার কপালে শীতঘুমে’ গানটা শোভনের লেখা এবং সুর। এই একটি গানই থাকবে ছবিতে, একটি আমরা শুনতে পাব শোভনের গলায়,আর একটি ইমনের।

srabanti to act as madhu in lockdown bengali movie
Lockdown Bengali Movie: অভিনেত্রী শ্রাবন্তী নাম পরিবর্তন করে হলেন মধু