টিএমসি নেতা শুট আউট, সন্দেহভাজন ৩ জন গ্রেফতারসহ আটক ৩ জন

শুট আউট করা হলো শালিমার এর এক যুব নেতাকে। থমথমে হয়ে আছে শালিমার এলাকা। বম্ধ করা হয়েছে বি গার্ডেন গ্রেট এলাকার সমস্ত দোকানপাট শুধুমাত্র কয়েকটি রুটের বাস পরিষেবা চালু রাখা হয়েছে ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অনেক পুলিশ আপাতত বি গার্ডেন থেকে সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। (Howrah Murder News : TMC leader Dharmendra Singh is shot dead in Shalimar Howrah and 3 arrested)

পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে যে তারা বিহারে পালিয়ে যাচ্ছিল। এর পরেই পূর্ব বর্ধমান মেমারি থেকে তাদের আটক করা হয়। এই তিনজন ছাড়া আরও তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেল বেলায় যুব তৃণমূল নেতা বাইক চলে যাচ্ছিল শালিমার স্টেশন এর পাশ দিয়ে তখনই তাকে শুট আউট করা হয়।

একদম সামনে থেকে এই নেতাকে শুট আউট করা হয়েছে বলে জানা গেছে এই মৃত নেতার নাম ধর্মেন্দ্র সিংহ বাড়ি হল তার শালিমার কয়লা ডিপো এলাকায়। তাকে যখন এই অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

তার সঙ্গে থাকা আরও ৩ সঙ্গী গুলিতে জখম হয়েছে বলে জানা গেছে। খবর সূত্রে জানা গেছে যে এই মৃত তৃণমূল নেতা প্রমোটিং এর সঙ্গে যুক্ত ছিলেন। তিনি বেশ কয়েক বছর আগে একটি খুনের মামলার সঙ্গে যুক্ত থাকার জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছিল।

এখন প্রশ্ন হচ্ছে সেই পুরনো সংঘর্ষের জেরে হয়তো তাকে খুন করতে হয়েছে এ রকমই পুলিশ মনে করছে। তৃণমূলের যুব নেতার মৃত্যুর পরে সেই এলাকায় যথেষ্ট রণক্ষেত্রের চেহারা নিয়েছে। সেখানকার বাইক গুলোতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে এবং অনেক বাস এবং দোকান ভাঙচুর করা হয়েছে।

TMC leader Dharmendra Singh is shot dead in Shalimar Howrah and 3 arrested
টিএমসি নেতা শুট আউট, সন্দেহভাজন ৩ জন গ্রেফতারসহ আটক ৩ জন