ওহহ! বাড়ির ছাদে অনুষ্কার সঙ্গে কি করছে বিরাট ?

এই লকডাউনের ফলে বিরাট কোহলি এবং অনুষ্কার মধ্যে প্রেম আরো গাঢ় হচ্ছে। অর্থাৎ তারা বারবার প্রমাণ করে দিচ্ছেন 22 গজ ও সিনেমা হলের প্রেম এই করোনাভাইরাস এর মধ্যে আরও বৃদ্ধি পাচ্ছে ক্রমাগত। আর এখন আন্তর্জাতিক যে সমস্ত ক্রিকেটের ইভেন্টগুলি ছিল সেগুলো করোনা ভাইরাসের থাবায় আপাতত স্থগিত করা হয়েছে। মূলত এই সময়টি ক্রিকেটারদের জন্য এক ব্যস্ততম সময়। আর ঠিক সেই সময়ই ভাইরাসের দাপটে অপ্রত্যাশিতভাবে ছুটি পেয়েছেন তারা। আর তারা সরকারি নিয়ম মেনে নিজেদেরকে হোম কোয়ারেন্টাইম করে রেখে দিয়েছেন। আর সে কারণেই এই সময়টার যথাযথ ব্যবহার করছেন তারা। কেউবা পরিবারের সঙ্গে চুটিয়ে মজা করছেন। আবার কেউ জীবনসঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন। প্রসঙ্গতই সেই তালিকা থেকে বিরাট কোহলি ও বাদ নেই।

এই বন্ধের সময় তাই তিনি তার ভালোবাসার মানুষ অনুষ্কার সঙ্গে সময় কাটাচ্ছেন। অনুষ্কা কখনো তার হবু স্বামীর পিছনে লাগছেন। কখনো দুজনে মজাদার ভিডিও আপলোড করছেন। সাম্প্রতিক সময়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে ফ্ল্যাটের ছাদে উঠে দুজনে একসাথে ক্রিকেট খেলছেন। সোশ্যাল মিডিয়ার সেই ভিডিওতে দেখা গেছে বিরাট কোহলি বল করছেন আর অনুষ্কা শর্মা বলটিকে মোকাবেলা করছেন। পরবর্তীতে আবার ব্যাপারটি ঘুরে গেছে এতে দেখা যাচ্ছে যে অনুষ্কা শর্মা বল করছেন আর বিরাট কোহলি ব্যাট করছেন।

দেখুন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সেই মজার ভিডিও।

এর ঠিক দুদিন আগেই ইনস্টাগ্রাম প্রোফাইলে অনুষ্কা তার পুরনো দিনের কথা মনে করছিলেন। তিনি খুলে বলেন, বিরাট যখন ক্রিকেট খেলার জন্য বিদেশে ভ্রমণ করতে যেত তখন অনুষ্কা বাড়িতে বসে তার খেলা উপভোগ করতেন। বর্তমানে লকডাউনে দুজনেরই সমস্ত রকম কর্মকাণ্ড বন্ধ রয়েছে। তাই এ সময়টা যতটা সম্ভব করা যায় উপভোগ করছেন তারা। প্রসঙ্গত বলা যায় যে কিছুদিন আগেই তাদের বাড়ির পোষা কুকুর ব্রুনো কে হারিয়ে গভীরভাবে শোকে আচ্ছন্ন হয়েছিলেন। আর সেই শোক কাটিয়ে উঠে আবার নতুন করে আনন্দে মেতে উঠলেন তারা।

হাই বন্ধুরা, প্রতিদিনের মজাদার খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।