টিএমসি তে বোতাম টিপলেও ভোট চলে যাচ্ছে বিজেপিতে – বিস্ফোরক কাঁথির ভোটাররা

আজ থেকে শুরু হয়ে গেছে বিধানসভা ভোট। ইতিমধ্যেই সব জায়গায় খেলা শুরু হয়ে গেছে, অর্থাৎ বিভিন্ন জায়গায় শুরু হয়ে গেছে বিক্ষোভ থেকে গন্ডগোল সবকিছু। তবে কিছুটা অন্যরকম দৃশ্য নজরে পড়লো দক্ষিণ কাঁথির মাজনায়। সেখানে ভোট দাতাদের মধ্যে দেখা গেল রীতিমতো বিক্ষোভ। সেখানকার স্থানীয়দের অভিযোগ যে, তারা তৃণমূলে ভোট দান করার সময় ভোট চলে যাচ্ছে বিজেপি তে। এটি অটোমেটিক হয়ে যাচ্ছে। (West Bengal Election 2021 Voting : Voting machine problem in Dakshin Kanthi)

ভোট দেবার জন্য যখন তারা তৃণমূলের পাশে রাখা বোতাম টিপছেন তখন তৃণমূলে আলো না জ্বলে আলো জ্বলে উঠছে বিজেপিতে। ঘটনাস্থলে সংবাদমাধ্যম পৌঁছে যাবার পর সেখানে উপস্থিত স্থানীয়রা নিজেদের অভিযোগ জানাতে শুরু করে। ভোট কেন্দ্রের মধ্যে ঢুকে পরে সেখানকার স্থানীয় বাসিন্দা। কর্মরত পুলিশ অফিসাররা প্রাণপণ চেষ্টা করছেন সকলকে বাধা দেবার এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার।

ভোটকেন্দ্রে উপস্থিত অফিসারদের বিষয়ে জিজ্ঞাসা করাতে তিনি জানান, আমাদের মনে হয় না যে কোন ভুল-ভ্রান্তি হয়েছে ভোট দানের সময়। ভেতরে আমাদের কিছু কর্মচারী রয়েছেন এবং বাইরে থেকে আমরা তালা দিয়ে রেখেছি। আমরা এই কজন মানুষ এতগুলো মানুষের সঙ্গে কোনভাবেই মোকাবিলা করতে পারবোনা। তাই যতক্ষণ না পরিস্থিতি নিয়ন্ত্রণে আসছে, ততক্ষণ আমরা ভোট গ্রহণ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি।

এ প্রসঙ্গে উত্তেজনা ছড়িয়েছে বিভিন্ন মহলে। অনেকেই বলতে চেয়েছেন যে, বিজেপি টাকা দিয়ে সমস্ত ভোটকেন্দ্রের মানুষদের কিনে নিয়েছে আবার কিছু মানুষ বলতে চাইছেন, তৃণমূল হেরে যাবার ভয়ে এইরকম গুজব ছড়াতে চাইছে।তবে সত্যি মিথ্যা যাচাই করার মধ্যেই উত্তেজনা ছড়িয়ে যাচ্ছে সমস্ত ভোটকেন্দ্রে।

voting machine problem in dakshin kathi
টিএমসি তে বোতাম টিপলেও ভোট চলে যাচ্ছে বিজেপিতে – বিস্ফোরক কাঁথির ভোটাররা