কৃষ্ণকলি তার রূপের বন্যা বইয়ে দিলো সোশ্যাল-মিডিয়ায়, ভাইরাল ছবি – Krishnakoli Serial News

বাংলা টেলিভিশনের অতি পরিচিত একটি নাম শ্যামা। জি বাংলাতে কৃষ্ণকলি সিরিয়াল এর প্রধান চরিত্র শ্যামা। সন্দেহ নেই টিভির পর্দায় সন্ধ্যা হলেই আনন্দ দিতে চলে আসে ধারাবাহিকটি। কালো রং হলেও তার রূপে যেন ছিল এক উজ্জ্বল লাবণ্য। গ্রামের সাদাসিধে মেয়ে যে কীর্তন করতে খুব ভালোবাসতো। কীর্তন করে সে তার জীবনের সাফল্যে পৌঁছে ছিল যদিও তার জীবনে এসেছিল নানা চড়াই-উৎরাই। শ্যামা চরিত্রটি সত্যিই অসাধারণ মানিয়েছিল নেত্রী তিয়াসাকে। এই হলো কৃষ্ণকলি ধারাবাহিকের প্রধান চরিত্র শ্যামা। শ্যামা চরিত্রটি যেন দর্শকদের মনকে খুব ভালোমতোই কেড়ে নিতে পেরেছিল। (Zee Bangla Serial News Update of Shyama : Watch this ravishing photo and video of Krishnakoli Serial Tiyasha Roy)

কৃষ্ণকলি ধারাবাহিকের প্রথমদিকে কৃষ্ণকলিকে দেখিয়ে থাকলেও পরে বিশেষ ভূমিকা নিয়েছিল কৃষ্ণকলির মেয়ে। শ্যামা এবং নিখিল এখন বৃদ্ধ জীবন কাটাচ্ছেন। সে মেয়ের নাম দিয়েছেন কৃষ্ণা। কৃষ্ণা ও খুব ভালো কীর্তন করতে পারে। কৃষ্ণাই অবশেষে নিখিল এবং তিয়াসাকে আবার মিল করিয়েছিল। (Shyama husband Nikhil)

https://www.instagram.com/p/CIBXpZbh8DK/?utm_source=ig_embed

অনেক ঝড় ঝাপটা পেরিয়ে নিখিল এবং শ্যামা আলাদা হয়ে গেলেও অবশেষে মেয়ের দৌলতে তারা এক হয়েছে। এখন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা এবং নীলের আবার বিয়ে দেওয়ার পর্ব চলছে, কিন্তু এর মাঝেও চলছে চক্রান্ত কৃষ্ণাকে নিয়ে।

টিআরপির দিক থেকে বেশ উঁচু পর্যায়ে রয়েছে ধারাবাহিকটি এই ধারাবাহিকটির বয়স প্রায় তিন বছর হতে চলল। বাংলার ঘরে ঘরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিকটি। তিয়াসা তার অভিনয় জীবন শুরু করে কৃষ্ণকলি ধারাবাহিকের মধ্য দিয়েই। প্রথম অভিনয় জগতে এসে প্রথম ধারাবাহিকে বাজিমাত করে নেয় সে । বেশ জনপ্রিয়তা সে অভিনয় জগতে অর্জন করেছে। তিয়াসার স্বামী সুবানও একজন অভিনেতা। কিছুদিন আগেই সুবান এবং তিয়াসা তাদের বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন এবং সমস্ত ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CLUX3LGjL_f/

মাঝে মাঝে তিয়াসাকে দেখা যায় নানান রূপে সোশ্যাল মিডিয়ায় আসতে। সম্প্রতি তিয়াসার একটি নতুন ছবি ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় যেখানে তাকে দেখা গেছে একটি বেগুনি রঙের ব্লাউজ পরে এবং একটি ক্রিম রঙের সিল্ক শাড়ি। সাথে রয়েছে খোলা চুল এবং রয়েছে একটি গোলাপ। হাতে রয়েছে একটি বড় আংটি সাথে খুব সিম্পল মেকাপ । ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শোনা গেছে তেরে বিনা গানটি। এই রুপ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই যথেষ্ট ভাইরাল হয়ে গেছে।