দেখুন কি কারণে উর্মিলা কে পর্নস্টার বললেন কঙ্গনা রানাওয়াত ?

এই মুহূর্তে ড্রাগ বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। তার করা মন্তব্য শোরগোল তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়া তথা গোটা ভারতে। টাইমস নাউ- এর সঙ্গে একটি সাক্ষাৎকারে (Kangana Ranaut Interview with Times Now) অভিনেত্রী ঊর্মিলা মাতন্দকরের পুরনো একটি সাক্ষাৎকার কথা তুলে ধরেন। আর সেখানেই তিনি উর্মিলা কে সফট পর্নস্টার বলে অভিহিত করেন। চলুন জেনে নেই আসলে কি ঘটেছিল (Entertainment News: Why Kangana Ranaut calls Urmila Matondkar as a soft pornstar) ?

কঙ্গনা বললেন,” আমি উর্মিলার একটি ভীষন তুচ্ছ-তাচ্ছিল্যে পরিপূর্ণ ইন্টারভিউ দেখেছি। আর সেখানে সে আমার সংগ্রাম নিয়ে হিউমিলিয়েট করেছে, আমার সম্পর্কে অনেক কটু বাক্য প্রয়োগ করেছে। আর সে বলেছে যে আমি নাকি বিজেপি দলের টিকিট পাওয়ার জন্য তাদের কে সন্তুষ্ট করার চেষ্টা করছি। তবে সবাইকে একটা কথা বলে রাখি যে, যার একটু বুদ্ধি আছে সে সহজেই বুঝে যাবে যে আমার পক্ষে টিকিট পাওয়া খুব একটা কঠিন ব্যাপার নয়। উর্মিলা একটা সফট পর্ন স্টার। আর অবশ্যই সে তার অভিনয় দক্ষতার জন্য পরিচিত নয়। তাহলে সে কিসের জন্য পরিচিত ? নিশ্চয়ই সফট পর্ন করার জন্য, তাইতো ? এই সমস্ত কাজ করে সে যদি টিকিট পেতে পারে তাহলে আমি কেন পাব না ?”

কঙ্গনা রানাওয়াত এর এই ইন্টারভিউটি প্রকাশিত হওয়ার পর অনেক সেলিব্রিটিরা উর্মিলার সমর্থনে এগিয়ে আসেন। স্বরা ভাস্কর প্রথমে উর্মিলার পাশে দাঁড়ান (Swara Bhaskar supports Urmila Matondkar)। তিনি একটি ট্যুইট বার্তায় উর্মিলা মাতন্ডকরের অভিনয় করা মাসুম, চমৎকার, রঙ্গিলা, জুদাই, দাউদ, সত্য, ভূত, কন, জঙ্গল, পেয়ার তুনে কেয়া কিয়া, তেহজাব, পিন্জার, এক হাসিনা থি অনেকগুলো সিনেমার কথা তুলে ধরেন। আর বলেন যে, আমরা আপনার এই চমৎকার ভাবে অভিনীত সিনেমা গুলি এখনো মনে রেখেছি। আপনার অসাধারণ অভিনয় এবং দুর্দান্ত নাচ আমাদের সারাজীবন মনে থাকবে। লাভ ইউ।

অপরদিকে অনুভব সিনহা (Anubhav Sinha) বলেন,”আমার কাছে আপনি হলেন একজন সবথেকে সুন্দরী, বুদ্ধিমতী, আবেদনময়ী অভিনেত্রী। আমার তরফ থেকে আপনার প্রতি অজস্র ভালবাসা রইল।”

ইতিপূর্বে উর্মিলা মাতন্ডকর ইন্ডিয়া টুডে এর সাথে একটি ইন্টারভিউতে কঙ্গনা রানাওয়াত সম্পর্কে কিছু মন্তব্য করেন (Urmila Matondkar slams Kangana Ranaut in an interview with India Today)। তিনি জানান,”পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি ড্রাগ মাফিয়া চালায়- এটা সম্পূর্ণ একটা ভিত্তিহীন মন্তব্য। আর আমি জানিনা এটাকে কী বলা যায় ?”

তিনি আরো বলেন,”আজকে তুমি যা পেয়েছ, নাম, যশ,টাকা সমস্ত কিছু এই মুম্বাই এবং এই সিনেমা জগৎ (Mumbai Film Industry) থেকেই পেয়েছো। আর তুমি এতদিন ধরে এইসব ব্যাপারে কোন কথা বললে না। আর এখন এইসব কিছু বলছো। এই সময় তোমার এইসব কথা বড্ড হাস্যকর লাগছে। আমার মনে হচ্ছে তুমি কান্ডজ্ঞান হারিয়ে রেগেমেগে এই সমস্ত কথাগুলো বলছো।”