জেনে নিন কেন বুড়োরা প্রেমে পড়েন কম বয়সী তরুণীদের – Love Tips Bangla

ভালবাসাকে কখনো আটকে রাখা যায় না। ভালোবাসা মানে না কোনো গণ্ডি। ভালোবাসা জাত পাত বিভেদ মানে না। অনেক সময় দেখা যায় অনেক বয়স্ক মানুষের প্রেমে পড়ে যান অনেক কম বয়সী তরুণীদের সঙ্গে। এই নিয়ে আমাদের সমাজে বহু আলোচনা হলেও ভালোবেসে ফেললে সেখান থেকে পিছিয়ে আসা মুশকিল। (Love Tips Bangla : Why old man loves young girls)

সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ অনেককেই আমরা দেখেছি বয়সের থেকে অনেক কম বয়সী মানুষের সঙ্গে প্রেম করতে। আজকে এই প্রতিবেদনে আপনাদের জানাবো যে কেন,বুড়ো বয়সের মানুষেরা কম বয়সী বান্ধবীদের পছন্দ করেন। এর পেছনে আসল কারণ কি। (Keno buro ra kom boyoshi meyeder preme poren)

সম্প্রতি একটি গবেষণায় জানা গেছে যে, বেশি বয়সী পুরুষেরা অনেকটাই অভিজ্ঞ হয়, পাশাপাশি আর্থিকভাবেও সচ্ছল থাকে তারা। তবে আর্থিকভাবে স্বচ্ছল থাকলেও শারীরিকভাবে আর সেই প্রাণবন্ত তা পাওয়া যায় না তাদের মধ্যে। এক্ষেত্রে প্রাণবন্ততা খুঁজে পাবার জন্য বুড়ো বয়সের মানুষেরা ভালোবাসেন কম বয়সী মেয়েদের। অন্যদিকে শুধুমাত্র আর্থিক সিকিউরিটি পাবার জন্য বেশি বয়সের মানুষের সঙ্গে প্রেম করেন তরুণীরা। (Somporko)

আর একটি গবেষণা থেকে জানা গেছে যে, পুরুষেরা যত বুড়ো হয়ে যায়, ততবেশি কম বয়সী মেয়েদের প্রতি তাদের আকর্ষণ বেড়ে যায়। পুরুষদের বয়স যেমনই হোক না কেন তাদের আকর্ষণ সব সময় থাকে তরুণীদের দিকে। এক্ষেত্রে অবশ্যই বলা যায় প্রাক্তন বিগ বস প্রতিযোগী অনুপ জটলার কথা। যিনি বিগবসে এসে স্বীকার করেছিলেন যে, তিনি তার থেকে অনেকটাই কম বয়সী বান্ধবি জসলিন কে ভালোবাসেন। সমাজের কথা ভেবে দীর্ঘদিন ধরে তারা লুকিয়ে রেখেছেন তাদের সম্পর্ক।

এছাড়াও কাবির বেদি থেকে শুরু করে, মিলিন্দ সোমান সকলেই তাদের বয়সের থেকে অনেকটাই কম বয়সী বান্ধবীদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। শারীরিক চাহিদার পাশাপাশি মানসিক শান্তি পাবার জন্য হয়ে যায় এই বয়সের তারতম্য।