স্বামীর গোপন অঙ্গ ক্ষুদ্র জানতে পেরে কি করলেন বউ ?

প্রত্যেকটি স্বামী এবং স্ত্রীর মধ্যে মানসিক বোঝাপড়ার সাথে সাথে শারীরিক চাহিদার মূল্যও অনেক বেশি। স্বামী এবং স্ত্রীর মধ্যে যদি শারীরিক বোঝাপড়া না থাকে, তাহলে অদূর ভবিষ্যতে সেই সম্পর্ক ভেঙে যায়। তেমনই একটি ঘটনা ঘটেছে একজন স্ত্রীর সঙ্গে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই মহিলা জানান যে, তিনি একেবারেই খুশি নন তার স্বামীর সঙ্গে। তিনি তার নাম এবং তার স্বামীর পরিচয় কাউকে জানান নি। তবে বর্ণনা করেছেন তার জীবনের একটি ঘটনার কথা। (Relationship problem : Wife does this after knowing a secret of her husband)

মাত্র ছয় মাসের প্রেমের পর তাদের বিয়ে। বিয়ের পর অন্যান্য দম্পতির মতো তিনিও গিয়েছিলেন হানিমুনে। সেখানে গিয়ে আসল ঘটনা তার সামনে আসে। তিনি জানতে পারেন যে তাঁর স্বামী শারীরিক সুখ দিতে অক্ষম। ঘটনাটি জানার পর তিনি হতবাক হয়ে যান।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই মহিলা একটি পোস্ট করেন। যেখানে তিনি জানান যে, মাত্র ছয় মাসের প্রেমের পর বিয়ে করেছিলেন তার একমাত্র বয় ফ্রেন্ডকে। কিন্তু বিয়ের পর হানিমুনে যাওয়ার পর বুঝতে পারেন যে, তার স্বামী যৌন মিলনে অক্ষম, তার স্বামীর পুরুষাঙ্গ ছোট।

কোনভাবেই স্বামী তাকে শারীরিক সুখ দিতে পারবে না। বিয়ের আগে এবং প্রেম চলাকালীন কেন এই কথা লুকিয়ে গেছেন তার স্বামী, তিনি অভিযোগ করেন ঐ মহিলা। এমনকি বিয়ের আগে কখনো যৌন মিলনে রাজি হননি তার স্বামী, যা এখনকার দম্পতির মধ্যে খুবই সাধারণ। বিয়ের পরেই কথা জানতে পেরে সোশ্যাল মিডিয়াতে নিজের সমস্ত ক্ষোভ উগড়ে দেন ওই মহিলা।

তিনি অভিযোগ করেছেন যে, তার স্বামী তাকে ঠকিয়েছে। এই গুরুত্বপূর্ণ কথাটি আগে জানানো উচিত ছিল। কিন্তু না বলেই তাকে প্রতারিত করেছেন তার স্বামী। ওই মহিলার পোস্ট দেখে অনেকেই সমবেদনা জানিয়েছেন ওই মহিলাকে।

Wife does this after knowing a secret of her husband
স্বামীর গোপন অঙ্গ ক্ষুদ্র জানতে পেরে কি করলেন বউ ? (প্রতীকী ফটো)