খবরবাংলাদেশবিনোদনসর্বশেষ

“অবিচার হয়েছে বাংলাদেশ মিস ইউনিভার্স অডিশন চলাকালীন” – প্রতিযোগী শান্তা পাল – Bangladesh Miss Universe Audition – Shanta Paul

শান্তা পাল নামে এক প্রতিযোগী বাংলাদেশের মিস ইউনিভার্স অডিশনে স্বাভাবিকভাবেই অবিচার চালানো হচ্ছে, এমনই মন্তব্য করলেন। যারা এই অডিশনের আসল যোগ্য সেইসব প্রতিযোগীদের বঞ্চিত করা হচ্ছে অন্যদের সুযোগ করে দেওয়া হচ্ছে বললেন শান্তা পাল। শান্তা হলেন বাংলাদেশের একজন মডেল এবং সাথে অভিনেত্রীও। (Miss Universe Bangladesh Audition 2021 News : Contestant model Shanta Paul accuses Miss Universe Bangladesh authority for corruption)

তিনি এই রকম অভিযোগ করেন ফেসবুকে ফ্লোরা ব্যাংকের কর্ণধার ডিউকের সম্পর্কে। তিনি এরকম একটি অভিযোগ করে দাবি করে বলেন যে, ডিউক এর সঙ্গে জামান মিথিলার একটি সম্পর্ক রয়েছে এবং যার জন্যেই এই অডিশনে ৫০ জনের মধ্যে তার রাখা হয়েছে, যদিও এই সমস্ত অভিযোগের ভিত্তিতে এই অনুষ্ঠানটির যে সমস্ত আয়োজকরা রয়েছে তাদের সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হয়।

শান্তা পালের এইরকম অভিযোগের ভিত্তিতে মিস ইউনিভার্স বাংলাদেশের ডিরেক্টর শফিক ইসলাম এই বিষয়ে বলেন যে, “যারা পঞ্চাশের মধ্যে নিজেদের দেখতে পারেনি, তারাই এখন হিংসা করে, এই ধরনের অভিযোগ আনছে আমাদের ওপর। এই অনুষ্ঠানটির সমস্ত অডিশন গুলির ভিডিও করা আছে সেগুলো দরকার পড়লে দেখানো হবে। সম্পূর্ণ হিংসার ওপর ভিত্তি করে এই ধরনের অভিযোগ করছে। যে এই ধরনের অভিযোগ করেছে তার অবশ্যই মানসিক দিক থেকে কোন সমস্যা রয়েছে। এই ব্যাপারে যেকোনো রকম অবিচার করা হয়নি তা সময় হলে আমরা দেখিয়ে দেব”।

শান্তা পাল এবিপি আনন্দতে সরাসরি ফোন করে এবং তাদের জানাই যে, অনেকদিন ধরেই মডেলিং এর সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। আন্তর্জাতিক মিস ইউনিভার্স এর তরফ থেকে তিনি অংশগ্রহণ করেছিলেন। তাই তিনি জানেন যে এতে কিরকম নিয়ম রয়েছে। তিনি চেয়েছিলেন যে, সাধারণ প্রতিযোগীদের মত তিনিও লাইনে দাঁড়িয়ে অডিশন দেবেন।

প্রায় তিন ঘণ্টা ধরে অডিশন দেওয়ার জন্য তিনি লাইনে ছিলেন এবং অপেক্ষা করছিলেন কখন সময় আসবে কিন্তু হঠাৎ করেই তাদের মধ্যে তিনি দেখতে পান জামান মিথিলাকে। মিথিলা বলিউডে প্রবেশ করেছে এবং সকলেই তার সাফল্যের জন্য ভীষণ খুশি। তিনি কোনরকম অপেক্ষা না করেই সেখান থেকে বেরিয়ে যান। দেখা গেল যে, কোন রকম অডিশন না করেই মিথিলা সেখান থেকে চলে গেলেন। শান্তা সমস্ত কিছুই জানতেন, কারণ শেষ পর্যন্ত তিনি অপেক্ষা করছিলেন।

শেষ পর্যন্ত দেখা গেল যে, অডিশনের ৫০ জনের মধ্যে মিথিলার নাম রয়েছে এবং এই সম্পর্কে তিনি যখন এই অনুষ্ঠানটির কর্তৃপক্ষকে জিজ্ঞেস করেছিলেন, এবং তিনি জানায় যে, সবার অডিশন শেষ হয়ে গেছে। তাহলে যতক্ষণ তিনি ছিলেন মিথিলাকে কোনরকম অডিশন দিতে তিনি দেখে নিই, তাহলে কি করে মিথিলা অডিশন না দিয়ে এরকম একটি সুযোগ পেয়ে গেলেন,সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না।

contestant model shanta paul accuses miss universe bangladesh authority for corruption
“অবিচার হয়েছে বাংলাদেশ মিস ইউনিভার্স অডিশন চলাকালীন” – প্রতিযোগী শান্তা পাল – Bangladesh Miss Universe Audition – Shanta Paul (@shantapaul15 on Instagram)