তৃতীয় বিয়ে ভাঙ্গনের মুখে, ঠিক এই সময় মুখ খুললেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু

অবশেষে কি তৃতীয় বিয়েও ভেঙে যাবে? এই নিয়ে চলছে শ্রাবন্তীর ভক্তদের জোর জল্পনা-কল্পনা। এরইমধ্যে শ্রাবন্তীর ছেলের করা একটি পোস্ট বিপুলভাবে ভাইরাল হলো। (Tollywood Xossip : a post of Srabanti son Abhimanyu Chatterjee storms the internet)

যেখানে মায়ের বিয়ে প্রায় ভেঙে যাওয়ার পথে সেইখানে তার ছেলের পোস্টে লেখা রয়েছে সামনেই আসতে চলেছে বড়ো খবর! শ্রাবন্তীর জীবনে এখনো অব্দি অনেক পুরুষ এসেছেন কিন্তু তাদের মধ্যে কেউই দীর্ঘদিন স্থায়ী থাকতে পারেননি। রাজিব, কিষন এদের মধ্যে কেউই স্থায়ী না থাকলেও একমাত্র স্থায়ী রয়ে গেছেন শ্রাবন্তীর ছেলে অভিমুন্য চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক।

ছেলেকে খুবই ভালোবাসে শ্রাবন্তী। বলতে গেলে ছেলে একদম চোখের মনি। শ্রাবন্তী ও রাজিবের পুত্র হলো ঝিনুক। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে ছেলের সাথে ছবি পোস্ট করতে দেখা যায় শ্রাবন্তীকে। যেকোনো ইভেন্টে হোক না কেন ছেলের সাথে সেই সমস্ত ভালোবাসার মুহূর্ত গুলির ছবি শেয়ার করেন নিজস্ব সোশ্যাল মিডিয়া একাউন্ট -এ। (Abhimanyu Chatterjee aka Jhinuk father’s name is Rajiv Kumar Biswas)

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে হয় রোশনের সাথে। তবে তৃতীয় গিয়ে অবশেষে ভাঙছে কিনা সেই নিয়ে প্রশ্ন উঠেছে ইতিমধ্যে। তার স্বামী রোশন জানিয়েছেন তাদের বিয়ে এখন ঠিকঠাক জায়গায় নেই। আগের বছর কারবা চৌথ এর দিন শ্রাবন্তী কিছু ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যেগুলি এবছরও সোশ্যাল মিডিয়া জুড়ে বারবার ভেসে আসছে। ছবিতে দেখা গেছে শ্রাবন্তী অত্যন্ত নিষ্ঠুরভাবে সমস্ত রীতি নিয়ম মেনে কারবা চৌথ পালন করছেন এবং তার সাথে তার পাশে রয়েছেন কিশন।

শুধু কারবা চৌথ এর এই ছবিটি নয় শ্রাবন্তী স্বামীর সাথে প্রায়শই একাধিক ভালো মুহূর্তের ছবি শেয়ার করেছেন। তার সোশ্যাল মিডিয়া একাউন্ট এ চোখ বোলালেই দেখা যায় স্বামীর সাথে একাধিক মুহূর্তের ছবি। কোন জায়গায় হয়তো মহাদেবের সামনে বসে স্বামী-স্ত্রী প্রণাম করছেন আবার কখনো ঘনিষ্ঠ ভালোবাসার মুহূর্তের ছবি দেখা গেছে।

তবে রোশন ইতিমধ্যে তার একটি পোস্ট শেয়ার এর মাধ্যমে জানিয়েছেন সমস্ত পূজা তাই নাকি তারা একসাথে ছিল না এবং তারা বেশ কিছুদিন হল আলাদা আছে। অপরদিকে রোশনের সোশ্যাল মিডিয়া একাউন্টে ও তার স্ত্রীর সাথে কোন ছবি দেখা যাচ্ছে না। অপরদিকে শ্রাবন্তীর ছেলের পোস্ট ইতিমধ্যে বিপুলভাবে ভাইরাল হয়েছে। ছেলে একটি পোস্ট শেয়ার এর মাধ্যমে জানিয়েছেন সামনে আসতে চলেছে বড় খবর। তবে কী কারণে এই রকম উক্তি বা সামনে কি খবর আসতে চলেছে সেসব প্রকাশ্যে আসে নি। ছেলেটি মন্তব্যকে ঘিরে অনেক নিন্দুকেরা একাধিক কমেন্ট করেছেন। কেউ হয়তো বলেছেন শ্রাবন্তীকে চতুর্থ বিয়ে করতে চলেছে! আবার কেউ বলেছেন হ্যা আর একটা বাবা আসতে চলেছে।

a post of srabanti son abhimanyu storms the internet
তৃতীয় বিয়ে ভাঙ্গনের মুখে, ঠিক এই সময় মুখ খুললেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু (Credit : Instagram)