গোলাপি বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী নিকিতা শর্মা

নিকিতা শর্মা তিনি একজন ভারতীয় অভিনেত্রীর সঙ্গে একজন বিখ্যাত মডেলও।১৯৯০ সালে ১৮ই আগস্ট জন্মগ্রহণ করেন। দিল্লি বিদ্যালয়ে পড়াশুনা করেন। সুনিতা শর্মা এবং স্মিত শর্মার মেয়ে নিকিতা। নিকিতা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট একটিভ থাকতে ভালোবাসেন। মাঝে মাঝেই নানা রকম ছবি নিজের শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে। (Bollywood Xossip : Actress Nikita Sharma posts a purple bikini photo and it amuses her fans)

https://www.instagram.com/p/CI5VqF7Fafs/

সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ছবিগুলি খুব সহজেই এবং তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। মডেলিং এর ওপর ভিত্তি করেই তিনি তার জীবনের সাফল্য অর্জন করেছেন। মডেলিং এবং অভিনয় জগতের সঙ্গে জড়িত থাকার জন্যে তিনিই যথেষ্ট বিখ্যাত সোশ্যাল মিডিয়ার সহ গ্ল্যামার ওয়ার্ল্ডে।

মাঝেমাঝেই তার বিভিন্ন ধরনের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল সাইটে। ইনস্টাগ্রামে যথেষ্ট তার ফলোয়ার রয়েছে। সম্প্রতি তিনি একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তার অনুগামীদের জন্য যেখানে তাকে দেখা গেছে এক উষ্ণ অবতারে।

https://www.instagram.com/p/CI-cqbiFPFo/

ছবিটিতে দেখা যাচ্ছে তাকে তিনি সুইমিং পুলের মধ্যে রয়েছেন এবং যেখানে তিনি গোলাপি রঙের একটি বিকিনি পোশাক পড়ে রয়েছে। চোখে মুখে রয়েছে তার অন্য এক উষ্ণ ধরনের ভঙ্গি।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সাথে সাথেই যথেষ্ট ভাইরাল হয়ে গেছে। মাঝে মাঝেই তিনি তার উষ্ণ অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। নিকিতা অভিনয় করেছে, কালার্স টিভি তে, শক্তি সিরিয়ালে।

Actress Nikita Sharma posts a purple bikini photo and it amuses her fans
গোলাপি বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী নিকিতা শর্মা (Credit : @nikitsharma_official on Instagram)