ছেলের বার্থডেতে সমুদ্রে নেমে ছেলের সঙ্গে আনন্দ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

আপনাদের নিশ্চয়ই মনে আছে রাহুলের সঙ্গে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমাতে কাজ করা নায়িকা প্রিয়াংকা সরকার সম্পর্কে। তার ওই সিনেমার নায়ক তথা তাঁর প্রেমিক রাহুল ব্যানার্জির সাথে 2010 সালে বিয়ে হয়। তাদের সন্তানের নাম সহজ ব্যানার্জি। (Tollywood Gossip : Actress Priyanka Sarkar enjoys the sea with son Sohoj Banerjee in Puri)

এই বছর ২০২০ সালে সহজের বয়স হয়েছে সাত বছর। আর ছেলের জন্মদিন পালন করার জন্য ছেলের সাথে পুরীতে ঘুরতে গেলেন। আর সেখানেই তাদের দুজনকে উদ্দাম সমুদ্রের সামনে খুনসুটি করতে দেখা গেল। (Priyanka Sarkar marries Rahul Banerjee in 2010. They have a son named Sohoj banerjee)

এমনকি আগের প্রত্যেকটা বছরও জন্মদিনে ছেলের সঙ্গে তিনি পুরীতে এসেছিলেন। হয়তোবা সমুদ্রের মতো বড় মনের মানুষ করে গড়ে তুলতে চান প্রিয়াঙ্কা তার ছেলেকে। আর সেজন্যই হয়তো তিনি তার ছেলের জন্মদিনে ছেলের সাথে বার বার সমুদ্রের ধারে বেড়াতে আসেন।

তবে এবার অভিনেত্রী প্রিয়াঙ্কার কোথা থেকে জানা গেল, এই বছর করোনা রোগের কারণে তিনি ভীত ছিলেন। আর তাই তিনি জনসমাগম যতটা সম্ভব এড়িয়ে চলছেন। আর সেই কারণেই তিনি সংক্রমনের ভয়ে কলকাতা থেকে পুরীতে চলে আসেন।

Priyanka is cuddling her son Sohoj Banerjee at Puri Sea
ছেলে সহজের সাথে মজা করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Credit : @priyankasarkarz)

এমনকি তিনি কলকাতা থেকে কেক পর্যন্ত নিয়ে আসেন পুরীতে। এরপর তিনি তার ছেলের সঙ্গে বিভিন্নভাবে ফটো পাবলিশ করেন ইনস্টাগ্রামে। কোথাও দেখা যাচ্ছে তিনি তার ছেলের এক হাত ধরে দাঁড়িয়ে আছেন। দুজনেরই মুখে ফুটে উঠেছে হাসি।

কোথাও তিনি ছেলেকে পিছন থেকে জড়িয়ে ধরে আছেন। আর সামনেই রয়েছে সাদা ফেনা এবং সমুদ্র। এমনকি একটা ছবিতে দেখা গেল তিনি তার ছেলেকে পেছন থেকে শক্ত করে জড়িয়ে ধরে উঁচু করে ফেলেছেন। আর তিনি এই ফটোর ক্যাপশনে লিখেছেন,”ও ডার্লিং! চলো একটু অ্যাডভেঞ্চার করে নেই!”

তারা সমুদ্রের পাড়ে দাড়িয়ে ফটো দিয়েছেন। আবার জলে ভিজতে ভিজতে ফটো দিয়েছেন। জানা গেল এই মাসের অর্থাৎ ডিসেম্বর মাসের ৯ তারিখে কলকাতা থেকে পুরী তে ঘুরে এসেছেন প্রিয়াঙ্কা এবং তার ছেলে সহজ। আর তাদের এই ছবিতে সন্তান স্নেহের এক নির্মল চিত্র ফুটে উঠেছে। আর অনুরাগীরা এই ফটোগুলো দেখে আপ্লুত হয়ে গিয়েছেন।