উদ্দাম যৌনতায় ছেলেদের পাগল করলেন অভিনেত্রী শিল্পা, ভিডিও ভাইরাল

সুন্দরীর তালিকায় প্রথম সারির দিকে অভিনেত্রী শিল্পা শিন্দে। তিনি অসামান্য সুন্দরী এবং ভীষণ হট। আর এরই মধ্যে তার উদ্দাম এবং উচ্ছল যৌন দৃশ্য সকলের সামনে চলে এলো। আর এই ভিডিও দেখে তোলপাড় হয়ে গেল নেটদুনিয়া। চলুন জেনে নেই ব্যাপারটা কি। (Bollywood Xossip : Actress Shilpa Shinde in a new avatar in Paurashpur teaser and it goes viral)

প্রকৃতপক্ষে ‘ভাবিজি ঘর পর হ্যয়’-তে এক সরল দৃশ্যে অভিনয় করেন। তবে মুহূর্তেই তিনি নিজের ভোল বদল করে ফেললেন। মাঝে তিনি কয়েক দিন বিশ্রাম নিচ্ছিলেন। এরপর জি অরিজিনালস এর নতুন সিরিজ ‘পৌরষপুর’ শীঘ্রই রিলিজ করা হবে। আর এই সিরিজের পরিচালনার দায়িত্বে রয়েছেন একতা কাপুর।

প্রকৃতপক্ষে এই ওয়েব সিরিজের কয়েকটি দৃশ্য লঞ্চ করা হয়েছে। আর সেই দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী শিল্পা শিন্দের শরীর মদে পরিপূর্ণ। প্রকৃতপক্ষে যুবকদের রাতের ঘুম নষ্ট হয়ে গিয়েছে। আর দর্শকরা ইতিমধ্যে বুঝে ফেলেছেন, এক নতুন ধরনের উষ্ণ সিরিজ আসতে চলেছে। আর এই টিভি সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন টিভি অভিনেত্রী শিল্পা।

আর ‘পৌরষপুর’ সিরিয়ালে শিল্পা রাণী মীরাবতীর অভিনয় করবেন। রানী হিসেবে যে তাকে ভীষণ মানাবে একথা বলাই বাহুল্য। ইতিমধ্যে এই সিরিজের কয়েকটি ঝলক দেখে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ভীষণ বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। (Actress Shilpa Shinde will act as Queen Meerawati on Paurashpur web series)

এই সিরিজের অন্যান্য অভিনেতারা হলেন মিলিন্দ সোমান, শাহির শেখ পৌলমী দাস এবং অন্নু কাপুর। জানা গেল, এই সিরিজটি থাকবে রহস্য-রোমাঞ্চ পরিবৃত। আর এর পাশাপাশি এই সিরিজটি দেখলে স্বাভাবিকভাবেই দর্শকদের মন এবং শরীরে আগুন ধরে যাবে। প্রকৃতপক্ষে ছেলেদের এমনকি কিছু কিছু মেয়েদের কামনার বিষয়বস্তু হয়ে উঠবেন শিল্পা শিন্দে। আর ওয়েব সিরিজের টিজার রিলিজ হয়েছে ডিসেম্বরের ৬ তারিখে।

Actress Shilpa Shinde in a new avatar in Paurashpur teaser and it goes viral
উদ্দাম যৌনতায় ছেলেদের পাগল করলেন অভিনেত্রী শিল্পা, ভিডিও ভাইরাল (Credit : Zee TV)