Bosonto Bilash Messbari Serial: কমলিকার সাথে বসন্ত বিলাস মেসবাড়ি তে উঠলেন কাঞ্চন

দীনেন গুপ্তের পরিচালিত এক যুগান্তকারী সিনেমা ‘বসন্ত বিলাপ’ এর কথা বাঙালি কোনদিন ভুলতে পারবে না। এই সিনেমার বিষয়বস্তু অর্থাৎ মেসবাড়ির সদস্যদের মধ্যে ঘটা বিষয়বস্তু বারবার বিভিন্ন সিনেমা কিংবা ধারাবাহিকে দেখানো হয়েছে। এই একই থিমের উপর ভিত্তি করে কালার্স বাংলায় আসছে নতুন ধারাবাহিক বসন্ত বিলাস মেসবাড়ি’ সিরিয়াল। (Basanta Bilash Messbari Serial to air soon on Colors Bangla)

কালার্স বাংলা টিভি চ্যানেলে ইতিমধ্যে এই সিরিয়ালের টিজার দেখানো হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বসন্ত বিলাস নামে একটি মেসবাড়িতে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে ভিন্ন ভিন্ন ধরনের মনমানসিকতার লোকজন তাদের স্বপ্ন পূরণের লক্ষ্যে উপস্থিত হয়েছে। শুরুতে দেখা যায় একজন গরম জল একজন চিরতার জল আর একজন স্নানের জল খুঁজছে। যে লোকটি স্নানের জল খুঁজছিলেন তার গায়ের উপর কেউ একজন বালতি ভরে জল ঢেলে দেয়।

অপরদিকে এখানে রয়েছেন এক সংগীত শিল্পী রাহুল এবং সুন্দরী মেয়ে মহুয়া। শুরুতে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকে। তবে কিছুদিন পর তাদের দুজনের ঝগড়া অভিমানে পরিণত হয় অর্থাৎ তারা দুজন দুজনকে ভালোবেসে ফেলে। এমনকি তারা এই মেসের প্রত্যেকের বিভিন্ন ধরনের সমস্যা সমাধানে অনেক হেল্প করে থাকে। মোটামুটি এই উদ্ভট পরিস্থিতির মধ্য দিয়ে তাদের প্রত্যেকের বেশ ভালোভাবেই দিন কেটে যাচ্ছিল। হঠাৎ করে এই মেসবাড়িতে এক প্রোমোটার ছুরি নিয়ে ভয় দেখিয়ে বলে যে তার এই বাড়ির দখল চাই। তখন মেসের প্রত্যেকে মিলেমিশে এই বিপদে ঝাঁপিয়ে পড়ে এবং তাদের আশ্রয়স্থল কে রক্ষা করে।

টিজারের ব্যাকগ্রাউন্ড ভয়েস দিয়েছেন খরাজ মুখার্জী যা এক কথায় অসাধারণ। এই সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, কমলিকা বন্দ্যোপাধ্যায়। অপরদিকে সংগীতশিল্পী রাহুলের চরিত্রে রয়েছেন অর্পণ ঘোষাল এবং সুন্দরী মহুয়ার চরিত্রে রয়েছেন অভিনেত্রী নন্দিনী দত্ত। (Basanta Bilash Messbari Actress Name: Kamalika Bandyopadhyay, Nandini Dutta – Actor: Kanchan Mallick, Arpan Ghoshal)

এই সিরিয়ালটি প্রযোজনার দায়িত্বে রয়েছে এসভিএফ। আশা করা যাচ্ছে সিরিয়ালটি খুব শীঘ্রই শুরু হবে। তো বন্ধুরা আপনারা এই সিরিয়ালটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। (Bangla Serial)