মা সিরিয়ালের ঝিলিক কে চুমু খেয়ে বড় করে দিলো বস্তির ছেলে পচা – Bostir Chele Pocha on Maa Serial Jhilik Tithi

একদিন আমরা দেখেছি তিথি বসু কে বিভিন্ন পোজে ছবি তুলতে। বেশিরভাগ প্রাশ্চাত্য পোশাকেই স্বাচ্ছন্দ্যবোধ করে সে। তবে এবার তাকে দেখতে পাওয়া গেল একেবারে অন্য একটি রূপে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন তিথি বসু। যেখানে তার সঙ্গে রয়েছে বস্তির ছেলে পচা, অর্থাৎ আকাশ ব্যানার্জি। ইউটিউবে আকাশ ব্যানার্জির নিজস্ব একটি ব্লগ রয়েছে। সেখানে বিভিন্ন খাওয়া-দাওয়া সম্পর্কে কথা বলেন তিনি। (You Tube and Tollywood Xossip : Bostir Chele Pocha Hi Fox Akaash Banerjee promotes Maa serial actress Jhilik Tithi Basu youtube channel)

তিথি বসুর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে যে, তিথির সঙ্গে আলাপ করতে এসেছে আকাশ। তিথি অর্থাৎ ঝিলিকের একটি ইউটিউবে রয়েছে ব্লগ। তিথির ব্লগ থেকে ইনভাইট করা হয়েছিল আকাশকে। সেখানে জমজমাট গল্প থেকে আড্ডা সবকিছুই হল। তারপর হলো কিঞ্চিৎ খাওয়া-দাওয়া। (#bostirchelepocha)

ভিডিওতে তিথি বসুর সঙ্গে খোলামেলা ভাবে কথা বলতে দেখা গেল আকাশকে। আর যেটা দেখতে পাওয়া গেল সেটি হলে বারবার তিথি কাউকে মেসেজ করছে। ফোনে যে মানুষটাকে মেসেজ করছে সম্ভবত সেই তিথির বয়ফ্রেন্ড। এরপর একটি দৃশ্য দেখা গেল যে, আকাশকে জড়িয়ে ধরছে তিথি। (Bostir Chele Pocha hugs Tithi Basu Jhilik from Maa serial)

বারবার সকলকে অনুরোধ করা হচ্ছে যে,সকলের জানা ভিডিওটি দেখুন এবং ভিডিওটির কয়েক মিলিয়ন সাবস্ক্রাইবার হোক। এরপর পরবর্তী প্ল্যানিংয়ের কথা হয় তাদের মধ্যে। কোথাও বিরিয়ানি খাবার কথা বলেন তারা। এই ভিডিওতে দেখা যায় তিথি ঘোষের পার্সোনাল ফোটোগ্রাফার কে। এছাড়াও আরও কয়েকজন রয়েছে তার সাথে। সম্ভবত তারাও ফটোশুট করতে সাহায্য করে তিথি কে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথে ভাইরাল হয়ে যায়। সকলেই বলছে যে ছোট ঝিলিক এখন অনেকটাই বড় হয়ে গেছে। অভিনয় করার পাশাপাশি পার্সোনাল ব্লগ চালাচ্ছে সে।তবে বয়ফ্রেন্ডের পাশাপাশি আকাশকে জড়িয়ে ধরার ঘটনা টা অনেকেই পছন্দ করেননি।আবার অনেকেই বলেছেন যে অভিনয় জগতে থাকার জন্য এরকম ঘটনা মাঝে মাঝে ঘটে থাকে, তাতে রিঅ্যাক্ট করার কিছু নেই।