বলিউডে রোহিত আঙ্কেল, কাজ করবেন রণবীর এবং আলিয়া ভাটের সঙ্গে

শ্রীময়ী সিরিয়াল খ্যাত রোহিত আঙ্কেল অর্থাৎ টোটা রায়চৌধুরীর নতুন করে বলিউড থেকে ডাক এলো। ধর্ম প্রোডাকশনের কর্ণধার করণ জোহারের মুভিতে অভিনয় করতে চলেছেন তিনি। এই মুহূর্তে আপাতত শ্রীময়ী সিরিয়ালের দৃশ্যে তাকে দেখা যাচ্ছে না। তবে এর পূর্বেও কিন্তু বলিউডের সুজয় ঘোষ, মধুর ভান্ডারকর, প্রদীপ সরকারের মতো বিখ্যাত ডিরেক্টরের সিনেমাতে অভিনয় করেছেন টোটা। (Sreemoyee serial actor Rohit uncle Tota Roy Chowdhury to act with Ranbir Kapoor Alia Bhatt in Rocky aur rani ki prem kahani movie)

এবারে তিনি আরও বড় জুটির সঙ্গে কাজ করতে চলেছেন। প্রকৃতপক্ষে মিস্টার জোহার তার নতুন ছবি বানাতে চলেছেন আর এই ছবির নাম ‘রকি অর রানি কি প্রেম কাহানি।’ আর এই ছবিতেই অভিনয় করবেন টোটা। আর এই ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি প্রথমবার আলিয়া ভাট এবং রণবীরের সঙ্গে একসাথে অভিনয় করবেন।

বর্তমানে শ্রীময়ী ধারাবাহিক এর গল্প অনুসারে শ্রীময়ী সিরিয়াল থেকে একটু বিরতিতে রয়েছেন তিনি। তাছাড়া তাকে আগামীতে ফেলুদার কাজেও দেখা যাবে। সূত্র মতে সেপ্টেম্বর হতেই টোটার ছবির শুটিং শুরু হয়ে যাবে। আর সব দিক ঠিক মত চললে সামনের সপ্তাহেই আরব সাগরের তীরে অর্থাৎ মুম্বাইতে পাড়ি দেবেন রোহিত আঙ্কেল।

তবে রোহিত আঙ্কেল চরিত্রে অভিনয় করে কিন্তু সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন। এমনকি তিনি 45 বসন্ত পার করে ফেলার পরেও এখনো ভীষণ হ্যান্ডসাম রয়েছেন। ফলে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই প্রচুর পরিমাণে বিয়ের প্রস্তাব পাচ্ছেন।

আর সব থেকে বড় কথা শ্রীময়ী সিরিয়ালের জুন আন্টি চান তার বর যেন রোহিত আঙ্কেলের মত হয়। অর্থাৎ গোটা বাংলা রোহিত আঙ্কেলের জন্য পাগল। আর টোটার ফিটনেস এবং হটনেস দেখে মুগ্ধ বাংলা।