ফাঁস হয়ে গেল ইয়ং শচীন টেন্ডুলকারের গার্লফ্রেন্ডের নাম

আপনারা প্রায় প্রত্যেকেই মুম্বাইয়ের বিখ্যাত তরুণ ব্যাটসম্যান পৃথ্বী স কে চেনেন। তার বিধ্বংসী ব্যাটিং এর জন্য তাকে ইয়ং শচীন টেন্ডুলকার হিসেবে অভিহিত করা হয় (Opener Prithvi Shaw from Mumbai)। তবে এই মুহূর্তে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন অন্য একটি কারণে। আর তা হল দিল্লি ডেয়ারডেভিলস দলের এই তরুণ ওপেনার মুম্বাইয়ের এক অভিনেত্রীকে ডেটিং করছেন।

জানা গিয়েছে, ওই অভিনেত্রীর নাম প্রাচি সিং (Cricketer Prithvi Shaw is dating an actress Prachi SIngh)। মাত্র 18 বছর বয়সে পৃথ্বী তার সুনিপুণ দক্ষতার জোরে ইন্ডিয়ান দলে নাম লেখাতে সক্ষম হন। ইতিমধ্যে তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেঞ্চুরি করে ফেলেছেন। দ্বিতীয় ম্যাচে অল্পের জন্য তার সেঞ্চুরি হাতছাড়া হয়ে যায়।
আর এই খেলাটি শচীন টেন্ডুলকার দেখছিলেন।

আর এই তরুণের খেলা দেখে শচীন টেন্ডুলকার যেন নিজেকে দেখতে পেয়েছিলেন তার মধ্যে (Legendary Sachin Tendulkar sees himself in Prithvi)। অনুপ্রেরণাদানকারী কন পৃথ্বীকে ব্রায়ান লারা এবং শচীন টেন্ডুলকারের যোগ্য উত্তরসূরি হিসেবে মনে করছেন। অপরদিকে আমজনতার মধ্যে এক বিশ্বাস জন্মে গেছে যে তার এই বিখ্যাত ব্যাটসম্যানদের মত হওয়ার সামর্থ্য রয়েছে।

তো এবারে চলুন দেখে নেই কি করে জানা গেল তিনি প্রাচী সিংকে ডেটিং করছেন ?
অনেকগুলো সূত্র থেকে জানা গেল যে পৃথ্বী এই মুহূর্তে অভিনেত্রী প্রাচীকে ডেটিং করছেন। কারণ ঘনঘন পৃথ্বীর সোশ্যাল মিডিয়া একাউন্টে প্রাচী কমেন্ট এবং লাইক করছিলেন। আর এইগুলো সবাই দেখতে পাচ্ছিল। তাছাড়া জনসাধারণের মনে সন্দেহ আরও দৃঢ় হয় অন্য একটা ব্যাপার দেখে। কারণ দেখা যাচ্ছিল এরা দুজন দুজনের কমেন্টের রিপ্লাই দিচ্ছিলেন। আর এই রিপ্লাইগুলো একটু ঘনিষ্ঠ আর রোমান্টিক ছিল। অপরদিকে দুজনেই মুম্বাইতে থাকেন। আর এর ফলেই দুয়ে দুয়ে চার করে নিতে কারোর অসুবিধা হয়নি।


প্রসঙ্গত, অভিনেত্রী প্রাচী সিং বিখ্যাত টিভি সিরিজ উদান-এ কাজ করেছিলেন। তাছাড়া তিনি একজন মডেল এবং নাচ করতে ভীষণ ভালোবাসেন। তিনি ব্যালে নাচ দুর্দান্ত শিখেছেন এবং তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে সাড়া পায়।