Sitalkuchi Incident: শীতলকুচির ঘটনায় বিতর্কিত মন্তব্যে নির্বাচন কমিশনের ক্ষোভে দিলীপ ঘোষ

নির্বাচনের মধ্যেই ঘটে গেলো এক দুঃসহ দুর্ঘটনা। নিঃসন্দেহে শীতলকুচি ঘটনাটিকে জালিওনাবাগ এর হত্যাকান্ড সঙ্গে তুলনা করা যেতে পারে। এই হত্যাকাণ্ডের রাজনৈতিক নেতাদের নানান মন্তব্য করতে শোনা গেছে। তবে এবার এই ঘটনা সম্বন্ধে বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেলো দিলীপ ঘোষকে। দিলীপ ঘোষের বিস্ফোরক মন্তব্যের বিষয়ে কমিশনে অভিযোগ জানিয়েছিল তৃণমূল। তার ভিত্তিতেই মঙ্গলবার বিজেপি রাজ্য সভাপতি কে নির্বাচন কমিশন নোটিশ পাঠাল। (West Bengal Election News: Election Commission show causes BJP leader Dilip Ghosh for his controversial comment on sitalkuchi incident)

বুধবার সকাল দশটার মধ্যে দিলীপ ঘোষকে এই নোটিশের জবাব দিতে হবে।রবিবার বরানগরের সভা থেকে দীলিপবাবু বলেছিলেন যে, শীতলকুচি কি দেখছেন। বেশি বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় এই ঘটনা ঘটবে।বাংলায় আর দুষ্টু ছেলে থাকবে না। যারা ভেবেছিল কেন্দ্রীয় বাহিনীর বন্দুকটা শুধু দেখানোর জন্য, তারা বুঝে গেছে এই বন্দুকের কত জোর। আইন হাতে নিতে এলে সকলের এক অবস্থা হবে। বারবার একই ঘটনা ঘটতে পারে ভবিষ্যতে।

তিনি আরও বলেন, ভয় উপেক্ষা করে মানুষ ভোট দিচ্ছেন। ১৭ তারিখ সকালেও লাইনে দাঁড়িয়ে ভোট দিন। বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে। কেউ লাল চোখ দেখাতে পারবে না। আর যদি কেউ বাড়াবাড়ি করে, শীতলকুচিতে দেখেছেন কী হয়েছে। জায়গায় জায়গায় শীতলকুচি হবে।’

প্রসঙ্গত উল্লেখ্য, দিলীপ ঘোষকে নোটিশ পাঠানোর আগে প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছিল কমিশন।

election commission show causes dilip ghosh for his controversial comment on sitalkuchi incident
Sitalkuchi Incident: শীতলকুচির ঘটনায় বিতর্কিত মন্তব্যে নির্বাচন কমিশনের ক্ষোভে দিলীপ ঘোষ