“রকি ভাই আগুন, শত্রুরা যেন ঘি – যত ঢালবে ততই জ্বলবে”, KGF 2’র ডায়লগ ফাঁস করলেন ইয়াশ

কেজিএফ টু সিনেমা রিলিজ এর আর মাত্র 5 দিন বাকি। এরমধ্যে অভিনেতা ইয়াশ এবং তার টিম দেশজুড়ে সিনেমাটির প্রমোশন শুরু করে দিয়েছেন। আর তাদের দেখে দর্শকেরা সিনেমাটি দেখার জন্য আরো উদগ্রীব হয়ে বসে রয়েছেন। এমনকি কিছু কিছু জায়গায় ইয়াশ রাভিনা ট্যান্ডন এবং শ্রীনিধি শেট্টি বিভিন্ন জায়গায় ইন্টারভিউ দিচ্ছেন। (KGF 2 star Yash describes his character in an interview)

এর মধ্যে একটা ইন্টারভিউ তে অভিনেতা ইয়াশ বলেন যে, শত্রুরা প্রকৃতপক্ষে একজনের থেকে তার বেস্ট পারফরম্যান্স বের করে নিয়ে আসে। এমন কি কথা প্রসঙ্গে তিনি কেজিএফ চ্যাপটার ওয়ান এর একটি ডায়ালগ বলেন। সেই ডায়লগ টি ছিলো এরকম,”রকি হল আগুন এবং শত্রুরা পেট্রোল। যত ঢালবে ততই আগুন দাউদাউ করে জ্বলে উঠবে।”

এমনকি কেজিএফ চ্যাপটার টু অভিনেতা ইয়াশ জানালেন যে, চিত্রনাট্যে প্রয়োজনে তাকে খুব শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী হতে হবে। এমনকি তার মধ্যে কিছুটা পাগলামির ছাপও থাকতে চলেছে।

আর এই প্রসঙ্গে আরেকটা কথা বলে নিই যে, এই সিনেমাটির মধ্য দিয়ে দক্ষিণী সিনেমায় অভিনয় করতে চলেছেন বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। তার অভিনীত চরিত্রের নাম আধীরা। আর প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমাটি হলে মুক্তি পাচ্ছে আগামী 14 ই এপ্রিল।

kgf 2 star yash describes his character in an interview
“রকি ভাই আগুন, শত্রুরা যেন ঘি – যত ঢালবে ততই জ্বলবে”, KGF 2’র ডায়লগ ফাঁস করলেন ইয়াশ