একই মায়ের পেটের ভাই বোনের মধ্যে বিয়ে! মা কি বললেন শুনুন

প্রেমের ব্যাপারটা আমরা এখন অনেকটাই মেনে নিয়েছি। এখন আর কোন বাবা মায়েরা তাদের সন্তানদের অ্যারেঞ্জ ম্যারেজ করার জন্য চাপ দেয় না। মোটামুটি ভালো ছেলে অথবা মেয়ে হলে যে কোন বাবা-মাই বিয়ের জন্য রাজি হয়ে যান। তবে দুঃসম্পর্কের কোন আত্মীয়ের মধ্যে সম্পর্ক হোক এমন কেউই চায় না। তবে সম্প্রতি একেবারে নিজের ভাই-বোনের মধ্যে বিয়ে হবার ঘটনা ঘটে গেল চিনে। (World Viral News: marriage between brother and sister in china)

তবে ঘটনাটি কিছুটা নাটকীয় মনে হলেও কিন্তু একেবারে সত্যি। ছেলের বিয়েতে গিয়ে নাকি মা আবিষ্কার করেন যে, তার পুত্রবধু বহু বছর আগে হারিয়ে যাওয়া তার নিজের মেয়ে। ভাবুন তো এমন হলে ঠিক তখন পরিস্থিতি কেমন তৈরি হবে। মেয়েকে জন্মদাগ দেখে চিনে নেয় তার মা। তখনই মেয়ে তার বাবা-মায়ের সঙ্গে কথা বলে।বাবা-মায়ের সঙ্গে কথা বলে জানা যায় যে কুড়ি বছর আগে দত্তক নিয়েছিলেন এই মেয়েকে তারা। (EKi maa er peter vai bon er moddhe bie holo Chin e)

হবু জামাইয়ের মায়ের মুখে প্রথমে এমন প্রশ্ন শুনে স্বাভাবিকভাবেই হকচকিয়ে গিয়েছিলেন পাত্রী এবং তার বাবা-মা। স্বাভাবিকভাবেই মেয়েকে দত্তক নেওয়ার কারণে তারা কাউকে জানাননি। আরে টি জানানোর বিষয় নয়। তবে অবশেষে সবটাই তাদের শিকার করতে হয়েছে। মেয়েকে জানাতে হয়েছে যে বহু বছর আগে রাস্তার ধার থেকে তাকে কুড়িয়ে পেয়েছিলাম তারা।

ব্যাস আর যায় কোথায়। সবকিছুই জানাজানি হওয়ার পর কি কখনো এই ভাবে বিয়ে দেওয়া যায়। তবে ততক্ষণে বিয়ের কথা মাথায় তুলে মেয়ের মা থুড়ি জন্মদাত্রী মা তাকে ধরে হাউমাউ করে কাঁদতে শুরু করেন। এমন অবস্থায় স্বাভাবিকভাবেই সকলেই যেন স্তম্ভিত হয়ে যায়। বিশেষ করে অদ্ভুত একটা অবস্থায় পড়ে যায় বর বাবাজি।

বোনকে পাবার আনন্দে হাসবে নাকি বিয়ে ভেঙে যাবার আনন্দে কাদবে, সেটাই ভেবে উঠতে পারে না সে। উপস্থিতির সকলেরই তখন কিংকর্তব্যবিমূঢ় অবস্থা। এরকম করে তো নিশ্চয়ই বিয়ে হয় না। কিন্তু ঠিক তখনই পাত্রের মা আরো একটি ঘোষণা করে সকলকে রীতিমতো চমকে দেয়, তিনি জানান যে এ বিয়ে অবশ্যই হবে। অতঃপর!

marriage between brother and sister in china
একই মায়ের পেটের ভাই বোনের মধ্যে বিয়ে! মা কি বললেন শুনুন