সৌরভের পোস্ট জুড়ে তৈরি হলো ক্ষোভ মোহনবাগান সমর্থকদের।

একি ভুল করলেন সৌরভ? নিজের অজান্তেই ভুলবশত একটি পোস্টের জন্য রাগের পাত্র হয়ে গেলেন মোহনবাগান সমর্থকদের কাছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি পোস্ট কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় উঠেছে প্রতিবাদের ঝড়। কিন্তু এটা সম্পূর্ণই সৌরভের অসাবধানতার জন্য হয়েছে। (Mohun Bagan supporters show anger on Sourav Ganguly due to his post. Dada mistakenly post this)

মোহনবাগান সমর্থকরা এই পোস্টকে ঘিরে বিভিন্ন প্রতিবাদ জানিয়ে মিডিয়ায় পোস্ট করছেন এবং সেই পোস্টে ট্যাগ করা হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সঞ্জীব গোয়েঙ্কাকে।

মোহনবাগান এটিকের সঙ্গে খেলার জন্য দলবদ্ধ হয়েছেন। এই এটিকে এবং মোহনবাগান জুড়ে নতুন নাম হয়েছে “এটিকে মোহনবাগান” বাগান সমর্থকদের জন্য এটি খুব খুশির খবর যে তাদের দল আইএসএল এ অংশগ্রহণ করবে। (ATK Mohun Bagan)

মঙ্গলবার আইএসএলের প্রমোশনের দিন ছিল এবং সেইদিন সৌরভ ভিডিও তৈরি করে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন এবং সেখানে তিনি একটি ডিপ ব্লু শার্ট পড়েছিলেন এবং সাথে ছিল ডেনিম জিন্স। তিনি ছবিটিতে খুব সুন্দর করে পোজ দিয়েছিলেন হাতে ফুটবল নিয়ে।

ছবিটির নিচে ক্যাপশন হিসেবে লেখা ছিল “নভেম্বরে শুরু হচ্ছে হিরো আইএসএল”। এবং এই লেখার সঙ্গে হ্যাশট্যাগ হিসাবে ব্যবহার করেছিলেন এটিকের নাম।

সৌরভ গঙ্গোপাধ্যায় আগে থেকেই এটিকের সঙ্গে যুক্ত ছিলেন এবং এইরকম অবস্থায় এবং মোহনবাগান এক হয়ে যাওয়ার ফলে হ্যাশট্যাগ হিসেবে সৌরভ ভুলবশত শুধু এটিকের নাম ব্যবহার করায় মোহনবাগানের সর্মথকরা ক্রুদ্ধ হয়ে যায় এই পোষ্টের উপর। কিন্তু এরপরে সৌরভ এর পক্ষ থেকে জানানো হয়েছে এটা সম্পূর্ণ ভুলবশত হয়েছে। (Dada Sourav Ganguly forgets to mention Mohun Bagan on hashtag)

মোহনবাগান সমর্থক রা এই পোষ্টের প্রতিবাদের ঝড় তুলছেন। সৌরভের সোশ্যাল মিডিয়া দেখাশোনা করার জন্য একটা টিম রয়েছে এরকম একটি ভুল করলে কিভাবে তাদের নজর এড়িয়ে যায় সেই নিয়ে প্রশ্ন উঠেছে অনেকের মনেই।

ওটা সঙ্গে সঙ্গে কিছুক্ষনের মধ্যেই সেই ভুলটা সংশোধন করে নেওয়া হয়। তবে মোহনবাগান সমর্থকদের মধ্যে অনেকে এটিকের খেলা বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন।