সুইমিং স্যুট পরে হট অবতারে ধরা দিলেন অপরাজিতা আঢ‍্য – Aparajita Adhya Viral Photo

স্বাভাবিকভাবে নেটদুনিয়ায় এখন টলিপাড়ার অনেক অভিনেত্রীরাই হট অবতারের ধরা দিচ্ছেন তবে এই ব্যাপারটি থেকে পিছিয়ে থাকলেন না অপরাজিত আঢ‍্য। সুইমিং স্যুট এবার দেখা গেল অপরাজিতাকে। (Tollywood Xossip : Popular Tollywood Aparajita Adhya in a swimming pool and it storms the internet)

অভিনয় নিয়ে কোনরকম কথা বলা যাবে না কারণ তাঁর অভিনয়ের দিকে দক্ষতা অসীম। অভিনয়ে তিনি যেমন দর্শকদের মন কেড়েছে, ঠিক তেমনি তিনি এখন তিনি ধরা দিলেন তার হাত অবতারে। (Aparajita on Cheeni bangla movie with Madhumita)

আপাতত তিনি শরীর চর্চায় ব্যস্ত রয়েছে। সুইমিং স্যুট পরে জলে নেমে হট অবতারে এলেন তিনি। বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা তিনি। স্বাভাবিকভাবেই মন খোলা ধরনের তিনি। সব সময় তার মুখে হাসি দেখা যায়।

ধারাবাহিকের পাশাপাশি তাকে দেখা গেছে ওয়েব সিরিজে অভিনয় করতে। ওয়েব সিরিজে তার অভিনয় দর্শকদের দান করেছে। আপাতত তিনি ফিট এবং স্লিম হওয়ার জন্যই শরীর চর্চায় ব্যস্ত। সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে তার সুইমিং স্যুট পরা ছবি শেয়ার করেছেন,যা দেখে তার অনুগামীরা হয়েছে মত্ত।

সম্প্রতি তাঁর শেয়ার করা ছবিতে দেখা গেছে নীল জলের মধ্যে রয়েছে অপরাজিতা। সুইমিং স্যুট পরা রয়েছে লাল রংয়ের। এই হট অবতারে তার উষ্ণতা ছড়াচ্ছে। ছবিটিতে দেখা যাচ্ছে কোনরকম মেকআপ ছাড়াই।

মেকআপ ছাড়াই অপরাজিতাকে নেটিজেনরা মন্তব্য করেছেন অষ্টাদশী বলে। আপাতত চিনির মা হিসাবেই সকলে জানে অপরাজিতাকে। তাই স্বাভাবিকভাবেই মা যদি এত গ্ল্যামার হয় তবে মেয়ে কতটা হবে সেটাই এখন ভবছে সকলে।

Popular Tollywood Aparajita Adhya in a swimming pool and it storms the internet
সুইমিং স্যুট পরে হট অবতারে ধরা দিলেন অপরাজিতা আঢ‍্য – Aparajita Adhya Viral Photo (@adhyaaparajita)