সিনেমা ফ্লপ, কিন্তু খোলামেলা ড্রেসে নিচের ছবিগুলোতে রিয়া চক্রবর্তী ভাইরাল হয়েছিল

আমাদের প্রত্যেকের প্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput news) অকালে মৃত্যুবরণ করেছেন। আর এরপরই সুশান্তের মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তী কে অভিযুক্ত করে সুশান্তের বাবাসহ সুশান্তের অনুরাগীরা। এই মুহূর্তে সিবিআই এবং ইডি সুশান্তের মৃত্যু মামলার রহস্য ফাঁস করার জন্য প্রচুর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়া মাদকচক্রের কোন যোগসূত্র এই মামলার সঙ্গে রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এবার আসল খবরে ফিরে আসি।

আপনারা প্রত্যেকে জানেন যে রিয়া চক্রবর্তী অভিনীত প্রত্যেকটি সিনেমা ফ্লপ হয়েছিল (All movies acted by Rhea Chakraborty is a flop)। কিন্তু তিনি খোলামেলা ড্রেস পড়ে অনেক ফটো দিয়েছিলেন। আর এই ফটোগুলো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় (Rhea goes viral in social media)। সত্যি বলতে লোকজনের চর্চার পাত্রী হয়ে উঠেছিলেন এই খোলামেলা পোশাকে ছবিগুলো দেওয়ার জন্য। তো চলুন আমরা এক এক করে দেখেনি সেই ফটোগুলো।

১. একবার তিনি সমুদ্রে বালির উপর বসে খুব সংক্ষিপ্ত পোশাকে ফটো দিয়েছিলেন। তার পরনে ছিল সাদা রঙের ব্রা এবং অনেকগুলো রং সমন্বিত সংক্ষিপ্ত প্যান্টি। তিনি ইনস্টাগ্রামে এই ফটোটি দিয়ে ক্যাপশনে লিখেছিলেন যে আমি আমার পছন্দের বাড়ি একটু একটু করে বানাচ্ছি। কারণ রোম একদিনে তৈরি হয়নি। ২০১৯ সালের জন্য অপেক্ষা করছি।

২. রবিবারে স্নান করার একটি ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে দেন। আর এই পোস্টে প্রায় আড়াই লাখ মত লাইক পড়ে যায়। তাকে সাদা একটি টপ পরিহিত অবস্থায় বাথরুমে বসে থাকতে দেখা যায়।

৩. তিনি প্রচন্ড হাসি মুখে একটি ফটো দিয়েছেন। এখানেও তার পরনে শুধু ব্রা এবং প্যান্টি। তিনি ক্যাপশনে লিখেছেন- প্রচন্ড হাসলাম। হয়তো এভাবেই একদিন দাঁত খুলে পড়ে যাবে।

View this post on Instagram

🌸GRATITUDE 🌸🌈🦋 📸 – @karishma 💕

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

৪. আবার সমুদ্রসৈকতে ভীষণ সাহসী ভাবে পোজ দিয়েছেন তিনি। তিনি দাঁড়িয়ে রয়েছেন বালির উপর আর পাশে উত্তাল সমুদ্র।

৫. এই ছবিটা একটু রোমান্টিক মুডের। তিনি চুলগুলো সম্পূর্ণ খুলে রয়েছেন। আর পিঠ সম্পূর্ণ নগ্ন। আর এই ছবিতে তিনি টপলেস।