Elf of Luck- এই ফটোটা কি সত্যি আপনার ভাগ্য ফেরাবে ? গোপন রহস্য ফাঁস

আপনারা কিছুদিন ধরে লক্ষ্য করেছেন যে সোশ্যাল মিডিয়াতে একটি ফটো প্রচুর পরিমাণে শেয়ার করা হচ্ছে। আর এই মুহূর্তে ওই ফটোটি ভাইরাল। এলফ অফ লাক- Elf of luck নাম দিয়ে অদ্ভুত আকৃতির ওই ফটোটি প্রচুর লোকে শেয়ার করছেন। আর তারা বলছেন যে এই ফটোটি শেয়ার করলে নাকি ভাগ্য খুলে যাবে। চলুন জেনে নেই আসল ব্যাপারটা কি ? (the secrets of elf of luck photo revealed)

প্রথমেই বলে নেই Elf ব্যাপারটা কি আসলে ? Elf শব্দের অর্থ হলো একটা ছোট আকৃতির জীব যার সরু কান রয়েছে এবং যার রয়েছে ম্যাজিক্যাল পাওয়ার। সুতরাং Elf of Luck- এলফ অব লাক- এর অর্থ হলো ভাগ্য ফিরিয়ে দেবে এরকম ম্যাজিক্যাল ক্ষমতাসম্পন্ন একটি জীব। অর্থাৎ এই জীবের ফটো শেয়ার করলে আপনার ভাগ্যের উন্নতি ঘটবে। (Elf is a supernatural element looks like a human and which is believed to have magical powers, have narrow ears in Mythology )

elf of luck photo may return your fortune
এলফ অফ লাক ফটো (ফটো ক্রেডিটঃ ইন্টারনেট)

আর স্বাভাবিক ভাবেই আমরা প্রত্যেকেই চাই নিজের ভাগ্যকে উন্নত করতে। সে হতে পারে অর্থ উপার্জন করা, পরিবারের শান্তি লাভ, ভালো স্বামী বা স্ত্রী লাভ করা, চাকরিতে প্রমোশন ইত্যাদি। ফলে অধিকাংশ ব্যক্তিরাই একে এড়িয়ে যেতে পারছেন না। তারা এই ফটোটি শেয়ার করেছেন। তারা বিশ্বাস করছেন যে, এই ফটোটি শেয়ার এর মাধ্যমে হয়তো তাদের ভাগ্যের উন্নতি ঘটবে। (এলফ অফ লাক- ফটো দিয়ে ভাগ্য ফেরানোর উপায়)

আরো পড়ুন, শাশুড়ি কোলে তুলে নিল জামাইকে, ভাইরাল হলো ভিডিও

অপরদিকে, কিছু ব্যক্তিরা এই ফটোটি মূলত প্রচুর পরিমাণে লাইক কমেন্ট এবং ফলোয়ার পাওয়ার জন্য ব্যবহার করছেন। আর এই মুহূর্তে যেহেতু প্রত্যেকে এই ব্যাপারটা নিয়ে মাতামাতি করছেন তাই তারা ফলোয়ার লাভ করতে সক্ষম হচ্ছেন। অপরদিকে তাদের অনলাইনে সুনাম বৃদ্ধি পাচ্ছে। আর এইভাবে হয়তো তারা আর্থিকভাবে কিছুটা লাভবান হচ্ছেন।

তবে কেউ কেউ আবার এই ফটোটি কে নেগেটিভ বলে মনে করছেন। তারা নেট যেন তাদেরকে বলছেন যে এই ফটোটি শেয়ার না করতে। তাদের মতে, ওই ফটোটি শেয়ার করলে নাকি জীবনে দুর্ভাগ্য নেমে আসবে। তবে তর্ক বিতর্ক থাকলেও এই মুহূর্তে লোকজন মাতামাতি করছেন এই অদ্ভুত আকৃতির ফটোটা নিয়ে। (Some thinks elf of luck photo has negative effects on life)

আরো পড়ুন, ক্ষুদে বাচ্চাটি টুরু লাভ সম্পর্কে কি বললো ? শুনলে হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে যাবে

বিশেষ দ্রষ্টব্য: 365 Reporter Bangla ওয়েবসাইট এই ধরনের ব্যাপারে বিশ্বাসী নয়। আপনারা নিজেদের পরিশ্রমের উপর বিশ্বাস রাখুন। অবশ্যই একদিন জীবনের সব ক্ষেত্রে সাফল্য লাভ করতে পারবেন।