দুর্গাপুজোয় আরো একবার আপনাকে উষ্ণ ছোঁয়া দিতে আসছে এই অভিনেত্রী জুটি

টিভিতে বসে সিরিয়াল দেখার অভ্যাস বোধহয় নতুন জেনারেশনের আর হবেনা।তারা কার্যত অভ্যস্ত হয়ে পড়েছে বিভিন্ন ওয়েবসাইটে সিনেমা এবং সিরিয়াল দেখে। বিভিন্ন ওয়েবসাইটের মধ্যে জনপ্রিয় ওয়েবসাইট হলো হইচই। এখানে বিভিন্ন অরিজিনাল সিরিজ গুলো দেখতে মানুষ বিশেষভাবে পছন্দ করে। বলাই বাহুল্য, বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজ গুলোকে অন্য একটি সফলতা শিখরে পৌঁছে দিয়েছে এই হইচই অ্যাপ। (Hoichoi originals in Durga Puja 2020)

বহুদিন হইচই তে অনেক সিরিজের নতুন সিজন গুলো বেরোয়নি। স্বাভাবিকভাবেই তার জন্য হইচইয়ের ওপর বিক্ষুব্ধ ছিলেন জনগণ। তবে এবার তাদের সমস্ত প্রতীক্ষার অবসান হতে চলেছে। ইতিমধ্যেই আস্তে আস্তে রিলিজ করতে চলেছে সমস্ত ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন। তবে জনগণের মধ্যে দুটি ওয়েব সিরিজ কে নিয়ে সবথেকে বেশি উন্মাদনা রয়েছে। একটি হলো চরিত্রহীন অপরটি হল হ্যালো। (Two Hoichoi web series : Charitraheen and Hello)

raima and priyanka in a romantic scene in hello
ওয়েব সিরিজ ‘হ্যালো’ তে অন্তরঙ্গ দৃশ্যে রাইমা এবং প্রিয়াঙ্কা (ফটো ক্রেডিটঃ হইচই)

যারা ইতিমধ্যেই হ্যালো সিরিজের প্রথম দুটো সিজন দেখেছেন, তারা বুঝতে পারবেন কী অসামান্য গল্প বুননে বেড়ে উঠেছে এই ওয়েব সিরিজটি। বস্তুত, প্রথম থেকে এই ওয়েব সিরিজ টি দেখা শুরু করলে হয়তো আপনি ভাববেন এটি একটি সাধারণ পরকীয়ার গল্প। কিন্তু আস্তে আস্তে বোঝা যাবে, এটির গল্পটা একেবারেই অন্য ধাঁচের। রাইমা এবং প্রিয়াঙ্কার সমকামীতার গল্প নিয়ে তৈরি হয়েছে এই গল্পটির ছক। এখানে পুরুষকে নিয়ে ভালোবাসার কোন স্থান নেই। বরং নারী বন্ধুকে কাছে পাবার জন্য রীতিমতো ব্যবহার করা হয়েছে পুরুষকে।

সম্প্রতি শোনা যাচ্ছে, এই সিজনের ৩ নম্বর পার্ট খুব তাড়াতাড়ি আসতে চলেছে হইচই তে। রাইমা এবং প্রিয়াঙ্কার দুজনেই মুখ্য চরিত্রে থাকার কারণে তাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব জমে উঠেছে। তাদের কিছু বন্ধুত্বের মুহূর্ত ইতিমধ্যেই ক্যামেরাবন্দি করা হয়েছে। তবে এই বিষয়ে কি বলছেন এই দুই নায়িকা? (Hoichoi upcoming Lesbian thriller Hello season 3 will be released soon. Raima Sen as Nandita and Priyanka Sarkar as Nina in the leading Role of Hello. The Series also stars Joy Sengupta as Ananyo )

এই ওয়েব সিরিজ কে নিয়ে প্রিয়াঙ্কা আগেও বলেছেন যে এতক্ষণ পর্যন্ত করা সেরা চরিত্র। সম্পূর্ণ নেগেটিভ না হলেও এই চরিত্রের মধ্যে একটি সূক্ষ্ম বিষয় রয়েছে, যা খুব তাড়াতাড়ি টানতে পারে এই সাধারণ মানুষকে। অন্যদিকে রাইমা এমন একটি অভিব্যক্তি, যার চরিত্র অনেকটা সাইকোলজিকাল থ্রিলার এর মত হলেও তিনি আদতে একজন গৃহবধূ। (Raima Sen seems as a character of a psychological thriller but she is just a griha badhu. Priyanka says that is her best role)

হইচই এবং এস ভি এফ, এই দুই এর প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি চিরকালই সকলকে কোয়ালিটি কনটেন্ট দেবার চেষ্টা করেছেন। তাদের ক্রিয়েশন সবসময় পছন্দ করেছেন দর্শক। (Mr. mahendra Soni, the founder of Hoichoi and SVF- Shree Venkatesh Films, always tries to produce quality content. This actress couple will give you a warm touch in Durga Pujo 2020)